২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

শিবগঞ্জে চাঁদা না দেওয়ায় ব্যবসায়ীকে পাঠালো হাসপাতাল

 জিএম মিজান শিবগঞ্জ বগুড়া সমকালনিউজ২৪

বগুড়ার শিবগঞ্জে চাঁদার টাকা না পেয়ে এক ব্যবসায়ীকে মারপিট, গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি।

জানা যায়, ইউসুফ আলী মোকামতলা জয়পুরহাট রোড সংলগ্ন বাবলাতলা নামক স্থানে দীর্ঘদিন যাবত ব্যবসা পরিচালনা করে আসছে। কিছুদিন আগে রাকিবুল সহ কিছু সন্ত্রাসীরা ওই ব্যবসায়ীর নিকট থেকে ১ লক্ষ টাকা চাঁদা বাদী করে । কিন্তু ওই ব্যবসায়ী তাদের চাঁদার টাকা দিতে রাজি না হওয়ায় শনিবার রাত্র ৯টায় ওই ব্যবসায়ী তার ব্যবসার কার্যক্রম শেষে করে প্রতিদিনের ন্যায় বাড়িতে ফেরার সময় রামচন্দ্রপুর রাস্তার মাথায় পৌঁছা মাত্র চাঁদাবাজ রাকিবুল সহ কিছু সন্ত্রাসীরা তাকে ঘেরাও করে।

এসময় কিছু বুঝে ওঠার আগেই তাকে বেধরক মারপিট করলে সে জীবন বাচাঁনোর জন্য চিৎকার করে। চিৎকার শুনে স্থানীয় লোকজন তাকে আহত অবস্থায় উদ্ধার করে শিবগঞ্জ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে দেয়।

এ ব্যাপারে আহত ইউসুফ আলীর স্ত্রী মোছাঃ সোনিয়া আক্তার জানান, রাকিবুল সহ তার সহযোগিরা আমার স্বামী কাছে ১ লক্ষ টাকা চাঁদা দাবী করে। কিন্তু আমার স্বামী চাঁদার টাকা না দেওয়ার কারণে তাকে মারপিট করে নগদ ৮৫ হাজার টাকা ছিনিয়ে নেয়।

এব্যাপারে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান , অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বগুড়া বিভাগের সর্বশেষ
ওপরে