১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
পুঠিয়ায় ট্রাক-অটোরিকশা থামিয়ে চাঁদাবাজির সময় আটক ৩ সিংড়ায় চলনবিলে সরকারী খাল দখলমুক্ত হওয়ায় মাছ ধরলো শত শত... চাঁদপুরে লঞ্চ থেকে ১৬ কেজি গাজা সহ মাদক কারবারি আটক দুর্গাপুরে মাদক সেবনের দায়ে ৬ তরুণের জেল-জরিমানা পাইকগাছায় সরকারি জায়গায় পোল্ট্রি ফার্ম নির্মাণ, উপজেলা...

শিবপুর উপজেলা পরিষদ নির্বাচনে জনপ্রিয়তায় এগিয়ে আওয়ামীলীগের প্রার্থী আলহাজ্ব হারুনুর রশিদ খান।

 স্বপন খান/ নরসিংদী। সমকালনিউজ২৪

উৎসবমুখর পরিবেশে উপজেলা পরিষদের নির্বাচনের প্রচার-প্রচারণা শুরু হয়েছে। মার্চে উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে নির্বাচন কমিশনের এমন ঘোষনায় প্রচার-প্রচারণা শুরু করেছেন প্রার্থী ও তাদের সমর্থকরা।

শিবপুর উপজেলাও এক্ষেত্রে ব্যতিক্রম নয়। এ উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডে ওয়ার্ডে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছে আওয়ামীলীগের প্রার্থী আলহাজ্ব হারুনুর রশিদ খানের কর্মী সমার্থরা। যদিও এক্ষেত্রে পিছিয়ে রয়েছে অন্যন্য প্রার্থীরা।

এ উপজেলার ৯টী ইউনিয়ন ৯০টী ওর্য়াড ও ১ টি পৌরসভা নিয়ে এ উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। আলহাজ্ব হারুনুর রশিদ খান ছাত্র জীবন থেকে র্দীঘ ৪০ বছর রাজনীতি করে আজ শিবপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি,তিনি সাবেক আওয়ামীলীগের এমপি মরহুম শহীদ রবিউল আউয়াল খান কিরনের ছোট ভাই,সাবেক উপজেলা চেয়ারম্যান, এ পর্যন্ত সুখে দুখে সাধারণ মানুষের পাশে থেকে তিনি নিজের অবস্থান সুদৃঢ় করে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন।

তার রয়েছে এলাকাব্যাপী ব্যাপক পরিচিতি। আছে স্বচ্ছতা ও বিচক্ষণতা। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশ্য বুকে ধারণ করে দলের দূর্দিনে রাজপথে থেকে দলকে সুসংগঠিত রেখে ও জননেত্রী শেখ হাসিনার প্রতি সর্বদা অনুগত থেকে দলের তৃনমূল নেতাকর্মীদের ও এলাকার মানুষের মনিকুঠায় অবস্থান করছেন তিনি।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নরসিংদী বিভাগের সর্বশেষ
নরসিংদী বিভাগের আলোচিত
ওপরে