২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

শেষ মুহূর্তে সরে দাঁড়ালেন যেসব প্রার্থীরা

 অনলাইন ডেস্কঃ সমকালনিউজ২৪

শেষ মুহূর্তেে এসে একাদশ সংসদ নির্বাচন থেকে সরে দাঁড়ালেন চার প্রার্থী। এদের মধ্যে যশোর-৩ আসনে নৌকার প্রার্থী কাজী নাবিল আহমেদকে সমর্থন জানিয়ে সরে দাঁড়ানোর ঘোষণা দেন জাতীয় পার্টির প্রার্র্থী মো. জাহাঙ্গীর আলম।
ফেনী-১ আসনের মহাজোট প্রার্থী শিরিন আখতারকে সমর্থন জানিয়ে সরে দাঁড়ান স্বতন্ত্র প্রার্থী শেখ আবদুল্লাহ। অন্যদিকে দলীয় সিদ্ধান্তের কারণে নারায়ণগঞ্জ-৩ আসনের স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগের সাবেক এমপি আব্দুল্লাহ আল কায়সার নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন। এছাড়া মুন্সীগঞ্জ-৩ আসনে আওয়ামী লীগ প্রার্থী অ্যাডভোকেট মৃণাল কান্তি দাসকে সমর্থন জানিয়েছেন জাতীয় পার্টির প্রার্থী গোলাম মো. রাজু।

 

যশোরের কাজীপাড়ায় গতকাল শুক্রবার কাজী নাবিল আহমেদের বাসভবনে ফুলের তোড়া হাতে দিয়ে তাকে সমর্থন জানান জাহাঙ্গীর আলম। জাহাঙ্গীর আলম বলেন, কোনো চাপ বা হুমকিতে নয়, মহাজোট প্রার্থীকে যশোর সদরে সর্বোচ্চ ভোটে বিজয়ী করতে সমর্থন জানিয়েছি। আমরা তার পক্ষে কাজ করব।

 

ফেনী-১ আসনের প্রার্থী শেখ আবদুল্লাহ গতকাল এক সংবাদ সম্মেলনে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন। একই সঙ্গে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখা, দেশে শান্তি ও সমৃদ্ধি প্রতিষ্ঠার লক্ষ্যে শিরিন আখতারকে সমর্থন জানান।

 

অন্যদিকে নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) আসনে সিংহ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতাকারী আব্দুল্লাহ আল কায়সার গতকাল রাতে তার নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্তের কথা জানান।

 

এছাড়া গতকাল দুপুরে মুন্সীগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে জাতীয় পার্টির প্রার্থী গোলাম মো. রাজু মুন্সীগঞ্জ-৩ আসনের আওয়ামী লীগ প্রার্থী অ্যাডভোকেট মৃণাল কান্তি দাসকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন। এসময় মো. রাজু বলেন, মহাজোটের নেত্রী শেখ হাসিনা ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের প্রতি আনুগত্য রেখে নৌকার প্রার্থী মৃণাল কান্তি দাসকে সমর্থন জানালাম।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
রাজনীতি বিভাগের সর্বশেষ
ওপরে