২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

শেষ মুহূর্তে সরে দাঁড়ালেন আ. লীগের বিদ্রোহী প্রার্থী

 নিজস্ব প্রতিনিধিঃ সমকালনিউজ২৪

অবশেষে একাদশ জাতীয় সংসদ নির্বাচন থেকে সরে দাঁড়ালেন ফেনী-১ (ছাগলনাইয়া-ফুলগাজী-পরশুরাম) আসনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী শেখ আবদুল্লাহ। শুক্রবার বেলা সাড়ে ১১টায় ফেনী শহরের একটি চাইনিজ রেস্টুরেন্টে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর আনুষ্ঠানিক ঘোষণা দেন।

লিখিত বক্তব্যে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি মহোদয়ের সাথে একান্ত সাক্ষাৎকারে নৌকা মার্কাকে সমর্থন জানিয়ে সরে যেতে নির্দেশ দেন। এরই প্রেক্ষিতে আমি ফেনী জেলা আওয়ামী লীগের নির্দেশে দেশ ও জাতির স্বর্থে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতিকের সমর্থনে প্রার্থীতা প্রত্যাহার করছি।

 

এ আসনে জাসদ নেত্রী শিরীন আখতার (নৌকা) ও ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের সভাপতি রফিকুল আলম মজনুসহ (ধানের শীষ) আটজন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ফেনী বিভাগের সর্বশেষ
ফেনী বিভাগের আলোচিত
ওপরে