২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

শৈলকুপায় ‘দৈনিক দেশের বাণী’ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

  সমকালনিউজ২৪

এম.বুরহান উদ্দীন-শৈলকুপা (ঝিনাইদহ)

ঝিনাইদহের শৈলকুপায় ‘দৈনিক দেশের বাণী’ পত্রিকার ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। বুধবার দুপুরে শৈলকুপা প্রেসক্লাবে কার্যালয়ে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়।

পরে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শৈলকুপা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও বাংলাদেশ পোস্টের ভ্রাম্যমান প্রতিনিধি সিনিয়র সাংবাদিক দেলোয়ার কবির অনুষ্ঠানে সংবাদ সাংবাদিকতার ন্যায় নিষ্ঠতা সম্পর্কে বিভিন্ন দিক নির্দেশনা দেন।

এ সময় প্রেসক্লাবের বর্তমান সভাপতি ও দৈনিক পূর্বাঞ্চল পত্রিকার উপজেলা প্রতিনিধি মাসুদুজ্জামান লিটন, সাধারন সম্পাদক ও দৈনিক ইনক্লাবের উপজেলা প্রতিনিধি শিহাব মল্লিক, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক ভোরের কাগজের উপজেলা প্রতিনিধি মনিরুজ্জামান সুমন, দপ্তর সম্পাদক ও দৈনিক আজকালের খবর পত্রিকার উপজেলা প্রতিনিধি এইচ এম ইমরানসহ অন্যান্য সাংবাদিকের মধ্যে দৈনিক সোনালী খবরের রেজাউল ইসলাম রাজু, নওয়াপাড়া প্রতিনিধি আবিদুল ইসলাম, বর্তমান কথা‘র শাহিদুজ্জামান বাবু, ঢাকার ডাক প্রতিনিধি আকতারুজ্জামান মনির, আজকের সূত্রপাত প্রতিনিধি আনিচুর রহমান, প্রথম সূর্য প্রতিনিধি এহসানুল হক অপু, দৈনিক শ্যাম বাজার পত্রিকার স্টাফ রির্পোটার তানিয়া আফরোজ, সকালের সময় প্রতিনিধি শেখর আহমেদ, দেশকাল প্রতিনিধি এম বুরহান উদ্দীন, নীরবাংলা প্রতিনিধি আতিকুর রহমান রিপন, মাথাভাঙা প্রতিনিধি জিহাদ হোসেন, প্রতিদিনের কথা প্রতিনিধি আহসান হাবিব সহ বিভিন্ন নিউজ পোর্টালে কর্মরত সাংবাদিকগণ ও সুধী সমাজের একাংশ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

দেশের বাণী পত্রিকার উপজেলা প্রতিনিধি টিপু সুলতান এর সার্বিক প্রচেষ্টায় আয়োজিত অনুষ্ঠানে পত্রিকাটির সমৃদ্ধি কামনা করা হয়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঝিনাইদহ বিভাগের আলোচিত
ওপরে