২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

শ্যাম্পুর বোতলে ক্যামেরা লাগিয়ে ৩৪ নারীর গোপন ভিডিও ধারণ

 অনলাইন ডেস্কঃ সমকালনিউজ২৪
শ্যাম্পুর বোতলে ক্যামেরা লাগিয়ে ৩৪ নারীর গোপন ভিডিও ধারণ

বিশ্বজুড়ে বৃদ্ধি পেয়েছে গোপন ক্যামেরার ব্যবহার। শপিংমল, বাসাবাড়ি, অফিসসহ বিভিন্ন জায়গার ক্যামেরার ব্যবহার হচ্ছে। এতে করে যেমন প্রযুক্তি হাতের মুঠোয় আসছে তেমনই আবার এর অপব্যবহারের ক্ষেত্রে বিপাকে পড়ছে অনেকে।
এমনই এক ঘটনা ঘটেছে নিউজিল্যান্ডে। এক নাগরিক শ্যাম্পুর বোতলে রিমোট কন্ট্রোল ক্যামেরা লাগিয়ে ৩৪ নারীর ভিডিও ধারণ করেছেন। পরে সেই ভিডিওগুলো একটি অনলাইন পর্নসাইটে প্রকাশ করেন। নিউ জিল্যান্ডের হাস্টিং ডিস্ট্রিক্ট কোর্টের বিচারক এসব তথ্য জানিয়েছেন।

স্ত্রীর সুরক্ষার স্বার্থে অভিযুক্ত ব্যক্তির নাম প্রকাশ করা হয়নি। গোপনে ক্যামেরা বসিয়ে ২০১৮ সালে ৩ মাসে ওই ব্যক্তি ২১৯টি ভিডিও ধারণ করেন যাতে নারীদের কাঁধ থেকে হাঁটু পর্যন্ত দেখা গেছে। দুর্ঘটনার শিকার সব নারীর বয়স ৩০ এর নিচে। তারা অভিযুক্ত ব্যক্তির বাড়িতে অতিথি হিসেবে গিয়েছিলেন।

ওই ব্যক্তির বিরুদ্ধে মোট ৫১টি অভিযোগ আনা হয়েছে। অভিযুক্ত ব্যক্তি আপত্তিকর কন্টেন্ট তৈরি ও সেগুলো ছড়িয়ে দেয়াসহ সাতটি অপরাধ স্বীকার করেছেন। আগামী অক্টোবর মাসে নেপিয়ার ডিস্ট্রিক্ট কোর্টের তার সাজা ঘোষণা করা হবে। তার সর্বোচ্চ ১৪ বছরের জেল হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
আন্তর্জাতিক বিভাগের সর্বশেষ
ওপরে