১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

“সরকারের প্রতি আহমদ শফী” অবিলম্বে পঞ্চগড়ে কাদিয়ানী সম্মেলন বন্ধ করতে হবে

 মো.আলাউদ্দীন,হাটহাজারী চট্টগ্রাম প্রতিনিধি। সমকালনিউজ২৪

হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর আল্লামা আহমদ শাহ শফী পঞ্চগড়ে কাদিয়ানিদের ৩দিন ব্যাপী সম্মেলন অবিলম্বে বন্ধ করার জন্যে সরকারের প্রতি আহবান জানিয়েছেন।

কাদিয়ানিরা পাঞ্জাবের মির্জা গোলাম আহমদ কাদিয়ানীকে নতুন নবী মানে। অর্থাৎ মহানবী হযরত মুহাম্মদ ছাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামকে সর্বশেষ নবী মানে না। তাই তারা নিশ্চিভাবে কাফের। অথচ তারা নিজেদেরকে আহমদিয়া মুসলিম পরিচয় দিয়ে সাধারণ মুসলমানদের সাথে প্রতারণা করে যাচ্ছে । এরই অংশ হলো পঞ্চগড়ে ২২,২৩ ও ২৪ ফেব্রুয়ারি কাদিয়ানী সম্মেলন।

মঙ্গলবার (১২ ফেব্রুয়ারী) সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো আল হাইয়াতুল উলইয়া লিলজামিয়াতিল কওমিয়া বাংলাদেশের চেয়ারম্যান ও হেফাজত ইসলাম বাংলাদেশের আমির এবং হাটহাজারী বড় মাদ্রাসার মহাপরিচালক আল্লামা আহমদ শফী স্বাক্ষরিত বিবৃতিতে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি বলেন, কাদিয়ানিদের এই সম্মেলন অবিলম্বে বন্ধ করতে হবে। এ ব্যাপারে যারা আন্দোলন করছে তাদের সাথে পরিপূর্ণ একাত্মতা ঘোষণা করছি এবং কাদিয়ানিদের এ সম্মেলন বন্ধ না হওয়া পর্যন্ত সর্বাত্মক আন্দোলন চালিয়ে যাওয়ার জন্যে সর্বস্তরের মুসলমানদের প্রতি আহবান জানাচ্ছি। যদি এ সম্মেলন বন্ধ করা না হয় প্রয়োজনে আমি পঞ্চগড়ে গিয়ে আন্দোলনে শরীক হবো ইনশাল্লাহ!

বিবৃতিতে তিনি আরো বলেন, খতমে নবুয়তের বরকতময় আন্দোলন যারা করছেন, তারাসহ সকল দীনি আন্দোলনের নেতাকর্মিদেরকে কালবিলম্ব না করে এই মুহুর্তে পঞ্চগড় গিয়ে প্রিয় নবীজির খতমে নবুয়তের চিরশত্রু কাফের কাদিয়ানিদের বিরুদ্ধে কঠোর আন্দোলন গড়ে তোলার আহবান জানাচ্ছি।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চট্টগ্রাম বিভাগের সর্বশেষ
চট্টগ্রাম বিভাগের আলোচিত
ওপরে