২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

সাধারণ মানুষের সাথে কেরাম বোর্ডে এমপি চঞ্চল।

 এস.এম রায়হান উদ্দীন , কোটচাঁদপুর,প্রতিনিধি। সমকালনিউজ২৪

ঝিনাইদহ-৩ আসন কোটচাঁদপুর-মহেশপুর উপজেলার নব-নির্বাচিত সংসদ সদস্য এ্যাড.শফিকুল আজম খাঁন চঞ্চল। সংসদ সদস্য হিসাবে এ দু’উপজেলার আ.লীগ নেতা-কর্মী ছাড়াও সাধারণ মানুষের কাছে তিনি খুবই জনপ্রিয়। কারন , তিনি মাটি ও মানুষের সাথে একজন সাধারণ মানুষের মতই মিশে থাকেন।

 

দ্বিতীয় বারের মত সংসদ সদস্য নির্বাচিত হয়ে তিনি এলাকার নেতা-কর্মী ও সাধারণ মানুষের সাথে এখনো অটুট বন্ধন রেখে চলেছেন। তাইতো সতব্যস্ততার মাঝেও সময় পেলেই চলে আসেন সাধারণ মানুষের কাছে।

 

রবিবার (২০ জানুয়ারী) রাতে কোটচাঁদপুর শহরের আঁখ সেন্টার এলাকায় নির্বাচন পরবর্তী জনসংযোগের এক পর্যায়ে তিনি সাধারণ মানুষের সাথে কেরাম বোর্ডে দাড়িয়ে যান। এমন দৃশ্য ধরা পড়ে এই প্রতিবেদকের ক্যামেরায়। এমনকি চায়ের দোকানে সাধারণ মানুষের সাথে বসেও তাকে চা খেতে দেখা যায়।

 

একজন জাতীয় সংসদ সদস্য হয়েও তিনি সাধারণ মানুষের সাথে কিছু সময়ের জন্য কেরাম খেলায় দলীয় নেতা-কর্মী ছাড়াও সাধারণ জনগণের মাঝে উৎফুল্ল দেখা যায়।

 

এসময় উপস্থিত ছিলেন,কোটচাঁদপুর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক শাহাজান আলী, পৌর আ.লীগের আহবায়ক ফারজেল হোসেন মন্ডল, যুগ্ন-আহবায়ক শহীদুজ্জামান সেলিম, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রিয়াজ হোসেন ফারুক সহ আ.লীগ ও অঙ্গসংগঠনের হাজারও নেতা-কর্মী।

 

এমপি শফিকুল আজম খাঁন চঞ্চল ৯ম জাতীয় সংসদ নির্বাচনে পৌর মেয়র হতে জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হন। পরবর্তীতে ১০ম জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন না পেলেও বিগত ৫ বছর এলাকার মানুষের সাথে নিয়মিত যোগাযোগ রক্ষা ও সাংগঠনিক কর্মকান্ড চালিয়েছেন। যার ফলশ্রূতিতে তিনি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারও মনোনয়ন পেয়ে বিজয়ী হন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঝিনাইদহ বিভাগের আলোচিত
ওপরে