১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
দুর্গাপুরে অতিরিক্ত ভাড়া আদায়ে ভ্রাম্যমান আদালত চাঁদপুরে ৫ কোটি টাকা নিয়ে নিখোঁজ পূবালী ব্যাংক শাখার... দুর্গাপুরে শেষ হলো দু‘দিন ব্যপি কৃষক মেলা আমতলী সদর ইউপি নির্বাচন হত্যা মামলার আসামি চেয়ারম্যান... মতলব প্রেসক্লাবের সাবেক সভাপতির ভাবীর ইন্তেকাল

সাপাহার মাতৃছায়া ছাত্রাবাসে স্ত্রী হ’ত্যার মূল আসামী সেলিম রেজা গ্রে’ফতার

 গোলাপ খন্দকার সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ সমকালনিউজ২৪

নওগাঁর সাপাহার মাতৃছায়া ছাত্রাবাসে কিশোরী গৃহবধূর হ’ত্যার মূল আসামী ঘাতক স্বামী সেলিম রেজা (২৫) কে গ্রে’ফতার করেছে সাপাহার থানা পুলিশ।

শনিবার ভোররাতে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মনাকষা সাহাপাড়া এলাকার তার এক আত্মীয়ের বাড়ী হতে তাকে গ্রে’ফতার করা হয়।

ঘটনার বর্ণনা দিয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আল মাহমুদ জানান, গত ২৩ জুন উপজেলার সাপাহার ক্যাডেট স্কুল পাড়া এলাকার একটি ছাত্রাবাস হতে সুমি (১৭) নামে এক গৃহবধুর ঝুলন্ত লা’শ উদ্ধার করে পুলিশ। ঘটনার দিন সুমীর স্বামী উত্তর পাতাড়ী গ্রামের তফিজুল ইসলামের ছেলে সেলিম রেজা (২৫) পালিয়ে যায়। পরবর্তী সময়ে ওই দিন রাতে নি’হত গৃহবধু সুমীর বাবা বাদী হয়ে থানায় একটি হ’ত্যা মা’মলা দায়ের করেন।

মা’মলার জের ধরে শনিবার ভোররাতে শিবগঞ্জ উপজেলার মনাকষা সাহাপাড়া এলাকায় সেলিম তার এক আত্মীয়ের বাড়ীতে অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান পরিচালনা করে। এ সময় এজাহার নামীয় ১নং আসামী সেলিম রেজাকে তার আত্মীয়ের বাড়ী থেকে গ্রে’ফতার করে সাপাহার থানা পুলিশ।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আল মাহমুদ আরো জানান,প্রাথমিক জিজ্ঞাসাবাদে সেলিম তার স্ত্রীকে হ’ত্যার কথা স্বীকার করেছে। সেলিম রেজাকে ৭দিনের রিমান্ড আবেদন করে আমরা তাকে শনিবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করেছি।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নওগাঁ বিভাগের সর্বশেষ
নওগাঁ বিভাগের আলোচিত
ওপরে