২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

সাবেক এমপি মনি’র ভাই বীর মুক্তিযোদ্ধা মাইদুল ইসলাম চুনি আর নেই

 রাহাদ সুমন,বানারীপাড়া প্র্রতিনিধিঃ সমকালনিউজ২৪

বরিশাল-২ (বানারীপাড়া-উজিরপুর) আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ মনিরুল ইসলাম মনি’র মেজ ভাই বীর মুক্তিযোদ্ধা মাইদুল ইসলাম চুনি মীর্জা (৬৯) আর নেই।

২৯ আগস্ট সোমবার সন্ধ্যা ৬ টায় ঢাকার মিলিনিয়াম ইন্টারন্যাশনাল হসপিটালে চিকিৎসাধিন অবস্থায় তিনি ইন্তেকাল করেন ( ইন্না….রাজিউন)। তিনি ১ মাস ৯ দিন লাইফ সাপোর্টে ছিলেন। ১৫ বছর ধরে মস্তিস্কে রক্তক্ষরণ জনিত কারনে তিনি অসুস্থ ছিলেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক মেয়ে, তিন ভাই ও এক বোনসহ অসংখ্য শুভানুধ্যায়ী রেখে গেছেন।

৩০ আগস্ট মঙ্গলবার দুপুর ১২ টায় রাষ্ট্রীয় মর্যাদায় তাকে ঢাকার আজিমপুর গোরস্থানে বাবা-মায়ের কবরে চির নিন্দ্রায় শায়িত করা হয়।

তার মৃত্যুতে আওয়ামী লীগ ও বানারীপাড়া প্রেসক্লাবসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

প্রসঙ্গত, ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে প্র্রখ্যাত বাম নেতা প্রয়াত অধ্যাপক রফিকুল ইসলামের তিন ছেলে মো. মনিরুল ইসলাম মনি, মো. মাইদুল ইসলাম চুনি ও মো. জাহিদুল ইসলাম জামি বীরত্বপূর্ণ ভূমিকা রাখেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরিশাল বিভাগের সর্বশেষ
বরিশাল বিভাগের আলোচিত
ওপরে