১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

সালথায় ট্রাকের ঢাঁলার চাপায় যুবকের মৃ’ত্যু

  সমকালনিউজ২৪

বুলবুল, সালথা (ফরিদপুর) ::

ফরিদপুরের সালথা উপজেলার সোনাপুর ইউনিয়নের ফুকরা গ্রামের হাইওয়ে রাস্তার পাশে মোল্যা বাড়ির সামনে ট্রাক থেকে ইট নামানোর সময় ট্রাকের ঢাঁলার চাপায় এক এক যুবকের মৃ’ত্যু হয়েছে। মৃ’ত্যু যুবক ওই ট্রাকেরই হেলপার ছিলো।

আজ সকাল ১০ টায় ফরিদপুরের মেসার্স খন্দকার এন্টারপ্রাইজ নামের একটি ট্রাক যাহার নাম্বার-ঢাকা মেট্রো ট-১৬-৬০৯৯ ইট নিয়ে ফুকরা গ্রামের নির্মাধীন এইসবিবি রাস্তার জন্য হাইওয়ে রাস্তার পাশে ওই ইট আনলোড করছিলো। এ সময় ট্রাকের ঢাঁলা মাথার উপর পড়ে ঘটনাস্থলেই তার মৃ’ত্যু হয়।

জানা গেছে, মৃ’ত্যু যুবক ফরিদপুরের কোতয়ালী থানার খলিল মন্ডলেরহাট এলাকার ইকরাম মাতুব্বরের ডাঙ্গি গ্রামের ইছাহাক মোল্যার ছেলে, মো: জসিম মোল্যা (৩০)।

পরে খবর পেয়ে সালথা ফায়ার সার্ভিসের ইনচার্জ মোঃ সিদ্দিক মোল্যা নেতৃত্বে একটি টিম গিয়ে তাকে উ’দ্বার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

এ ব্যাপারে ফায়ার সার্ভিস ইনচার্জ ছিদ্দিক মোল্যা বলেন, মাথায় ট্রাকের ঢালার আঘাতের কারনে তার মৃ’ত্যু হয়েছে। আমরা লা’শ হাসপাতালে সোপর্দ করেছি।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ফরিদপুর বিভাগের সর্বশেষ
ওপরে