২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

সিংড়ায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত।

 সিংড়া (নাটোর)প্রতিনিধি সমকালনিউজ২৪

সিংড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে বৃহস্পতিবার সকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে প্রভাতফেরি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। প্রভাতফেরি শেষে সিংড়া কোর্টমাঠে কেন্দ্রীয় শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে উপজেলা প্রশাসন, রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ সহ সর্বস্তরের মানুষের ঢল নামে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতো, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড. ওহিদুর রহমান শেখ, সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আমিনুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা সাজ্জাদ হোসেন, সিনিয়র মৎস্য কর্মকর্তা আবু বক্কর সিদ্দিক প্রমূখ। পরে ২১শে বই মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন অতিথিরা।

এর আগে রাত ১২টা ১মিনিটে উপজেলা পরষিদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, উপজেলা ও পৌর আওয়ামী লীগ, পৌর পরিষদের নেতৃবৃন্দ সহ পৌরসভার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থী, বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের পক্ষ থেকে শহীদ মিনারে ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি জানানো হয়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নাটোর বিভাগের আলোচিত
ওপরে