২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

সিএমপিতে ১১ পুলিশ কর্মকর্তা পাচ্ছেন বিপিএম পিপিএম ।

 জে.জাহেদ, চট্টগ্রাম ব্যুরো। সমকালনিউজ২৪

বন্দর নগরী চট্টগ্রামে চাঞ্চল্যকর মামলার তদন্তকালে জটিল সমীকরণ ভেদ করে রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় কাজের অবদানের জন্য “বিপিএম-সেবা” পদক পাচ্ছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ মাহাবুবর রহমান।

পিপিএম “পিপিএম-সেবা” পদক পাচ্ছেন সিএমপির উপ-পুলিশ কমিশনার (বন্দর) মোঃ হামিদুল আলম, ও উপ-পুলিশ কমিশনার (উত্তর) বিজয় বসাক, উপ-পুলিশ কমিশনার (পশ্চিম) মোঃ ফারুক উল হক, এবং “বিপিএম-সেবা” উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) এম এম মেহেদী হাসান।

সাহসীকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতিস্বরূপ “পিপিএম” পদক পাচ্ছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ’র অতিরিক্ত উপ-কমিশনার (ডিবি-পশ্চিম) এ এম এম হুমায়ুন কবীর, সদ্য পদোন্নতীপ্রাপ্ত অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি-পশ্চিম) মোহাম্মদ মঈনুল ইসলাম এবং পাহাড়তলী থানার ওসি সদীপ কুমার দাশ, পাঁচলাইশ থানার সহকারী উপ-পরিদর্শক আব্দুল মালেক ।

চাঞ্চল্যকর মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় কাজের মাধ্যমে অবদানের জন্য সদরঘাট থানার ওসি মোঃ নেজাম উদ্দিন বিপিএম পদক পাচ্ছেন।

এছাড়াও সাহসীকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতিস্বরূপ “বিপিএম” পদক পাচ্ছেন কোতোয়ালী থানার কনস্টেবল মোঃ রাসেল মিয়া।

পুলিশ সেবা সপ্তাহ-২০১৯ উপলক্ষে আগামী ৪ ফেব্রুয়ারী ঢাকায় রাজারবাগ পুলিশ লাইন্সে এসব পদক প্রদান করা হবে বলে জানা গেছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চট্টগ্রাম বিভাগের সর্বশেষ
চট্টগ্রাম বিভাগের আলোচিত
ওপরে