২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

সিটিজি ক্রাইম টিভির পক্ষ থেকে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদকে ফুলেল শুভেচ্ছা

  সমকালনিউজ২৪

মাজেদুল ইসলাম: বীর চট্টলার কৃতিসন্তান ও আধুনিক রাঙ্গুনিয়ার রুপকার, সাবেক বন ও পরিবেশ মন্ত্রী ড: হাছান মাহমুদকে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্যমন্ত্রী হিসেবে নিযুক্ত করায় সিটিজি ক্রাইম টিভির পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।

রোববার বিকেলে চ্যানেলটির চেয়ারম্যান আজগর আলি মানিক, ডাইরেক্টর নুরুল আবছার ও বিশেষ প্রতিনিধি সোহাগ আরেফিন সচিবালয়ে মন্ত্রীর সাথে সৌজন্য সাক্ষাতের মাধ্যমে এ শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় সিটিজি ক্রাইম টিভির চেয়ারম্যান আজগর আলি মানিক মন্ত্রীকে অভিনন্দন জানিয়ে বলেন, একজন গুণী ও প্রথিতযশা রাজনীতিবিদ তথ্য মন্ত্রনালয়ের দায়িত্ব পাওয়ায় দেশের হাজার হাজার সাংবাদিক আজ আনন্দিত এবং গর্বিত। তাঁর সুযোগ্য নেতৃত্বে এদেশের সাংবাদিক সমাজ সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে বলেও তিনি আশা প্রকাশ করেন।

শুভেচ্ছা জ্ঞাপনের সময় তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ সিটিজি ক্রাইম টিভির সার্বিক সাফল্য কামনা করেন এবং তাঁর মন্ত্রণালয়ের পক্ষ থেকে চ্যানেলটির সকল সাংবাদিকদের প্রতি তিনি ধন্যবাদ জ্ঞাপন করেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে