১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
খাবারের সন্ধানে সুন্দরবনের ২ হরিণ পাথরঘাটায় দুর্গাপুরে মুজিবনগর দিবস পালিত দুর্গাপুরে অতিরিক্ত ভাড়া আদায়ে ভ্রাম্যমান আদালত চাঁদপুরে ৫ কোটি টাকা নিয়ে নিখোঁজ পূবালী ব্যাংক শাখার... দুর্গাপুরে শেষ হলো দু‘দিন ব্যপি কৃষক মেলা

সিলেটের কমলগঞ্জে যক্ষা দিবসে র‌্যালী ও কুইজ

  সমকালনিউজ২৪

Pic-J1

মোহাম্মদ মাখন মিয়া, সিলেটঃ
যক্ষা রোগ বিষয়ে শিক্ষার্থীদের সচেতন করে তুলতে বিশ্ব যক্ষা দিবস উপলক্ষে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর এ এ টি এম বহুমুখী উচ্চ বিদ্যালয়ে এক কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। ইউএসএইড টিবি হীড বাংলাদেশ-এর আয়োজনে বৃহস্পতিবার(২৪ মার্চ) বেলা ১১টা থেকে ১টা পর্যন্ত এই কুইজ অনুষ্ঠিত হয়।
“ঐক্যবদ্ধ হলে সবে, যক্ষা মুক্ত দেশ হবে” এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে মি; প্যাপিলন বিশ্বাস ও মিখায়েল পিরুগুর পরিচালনায় এ এ টি এম বহুমুখী উচ্চ বিদ্যালয় ও হাজী মো: উস্তওয়ার বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা এ প্রতিযোগিতায় অংশ গ্রহন করে। প্রতিযোগিতায় এ এ টি এম বহুমুখী উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন ও হাজী মো: উস্তওয়ার বালিকা উচ্চ বিদ্যালয় রানার্স আপ হয়েছে।

 

এ ছাড়াও বিশ্ব যক্ষা দিবস উপলক্ষে কমলগঞ্জ উপজেলাব্যাপী বৃহস্পতিবার মাইকিং ক্যাম্পেইন ও সন্দেহভাজন রোগীদের তারিখা প্রস্তুতকরণসহ বিভিন্ন কার্যক্রম হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে