২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

সিলেটে ১০লক্ষ টাকার সিগারেট আ’টক

  সমকালনিউজ২৪

সিলেট অফিস থেকে এস এ শফি : :

সিলেট নগরীর কুমারপাড়া পয়েন্টে এজেআর পার্সেল ও কুরিয়ার সার্ভিসে অভিযান চালিয়ে নকল ব্যান্ডরোল ব্যবহৃত ‘রমনা’ব্রান্ড নামের ১০ লক্ষ টাকার মূল্যের ২লক্ষ ২০ হাজার শলাকা সিগারেট আ’টক করেছে কাস্টমস এক্সাইজ এন্ড ভ্যাট কমিশনারেট সিলেট।

শনিবার (৪জানুয়ারি) সন্ধ্যা ৭টায় নগরীর কুমারপাড়া এলাকার এজেআর পার্সেল ও কুরিয়ার সার্ভিসে অভিযান চালিয়ে এ সকল অবৈধ সিগারেট আ’টক করা হয়।

কাস্টমস এক্সাইজ ওভ্যাট কমিশনারেট সিলেট উপ-কমিশনার মো.ছৈয়দুল আলমের নেতৃত্বে অভিযানে উপস্থিত ছিলেন, রাজস্ব কর্মকর্তা নুরুল ইসলাম, এআরও কর্মকর্তারাসহ বেশ কয়েকজন।।

এ ব্যাপারে কাস্টমস উপ কমিশনার ছৈয়দুল আলম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে কুমারপাড়া এলাকার এজেআর পার্সেল ও কুরিয়ার সার্ভিসে অভিযান চালিয়ে নকল ব্যান্ডরোল ”রমনা” সিগারেট আ’টক করা হয়। চালানটি চটগ্রামের জামিল অ্যান্ড সন্সের মাধ্যমে প্রেরণ করা হয় সিলেটের মুহাম্মদ নজরুল হকের কাছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
সিলেট বিভাগের সর্বশেষ
সিলেট বিভাগের আলোচিত
ওপরে