১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

সোহরাওয়ার্দী উদ্যানকে এত ভয় কেন,বিএনপির উদ্দেশ্য ওবায়দুল কাদের

 আবদুর রহিম,কোম্পানীগঞ্জঃ সমকালনিউজ২৪

যেখানে পাক-হানাদার বাহিনী আত্নসমর্পণ করেছে, দুনিয়ায় অন্যতম সেরা ভাষণ স্বাধীনতার ডাক সেই স্মৃতিতে সোহরাওয়ার্দী উদ্যানকে এত ভয় কেন?

শুক্রবার ২ ডিসেম্বর বিকেল ৪ টার সময় নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ত্রি বার্ষিক সম্মেলনে ভার্চুয়ালে প্রধান অতিথির বক্তব্যে বিএনপির উদ্যেশ্য এই মন্তব্য করেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

প্রধান অতিথির বক্তব্য শেষে নোয়াখালী জেলা আওয়ামীলীগের সভাপতি খায়রুল আলম সেলিম, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নব সভাপতি বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা এবং সাধারণ সম্পাদক হিসেবে কোম্পানীগঞ্জ উপজেলা সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান বাদল এর নাম ঘোষণা করেন।

এই সময় সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, কৃষি ও সমবায়বিষয়ক সম্পাদক বেগম ফরিদুন্নাহার লাইলী, ত্রাণ ও সমাজকল্যাণবিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী।

উল্লেখ্য, ২০১০ সালে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সেই সময় বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খানকে সভাপতি ও নুর নবী চৌধুরীকে সাধারণ সম্পাদক করা হয়েছিল।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নোয়াখালী বিভাগের সর্বশেষ
নোয়াখালী বিভাগের আলোচিত
ওপরে