২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

স্বরূপকাঠিতে ত্রাণ বিতরণে গৃহায়ন ও গনপূর্তমন্ত্রী — শ.ম রেজাউল করিম

  সমকালনিউজ২৪

রাহাদ সুমন,বানারীপাড়া ::

পিরোজপুরের স্বরূপকাঠিতে প্রলয়ংকরী ঘূর্ণিঝড় ‘বুলবুল’র তান্ডবে ক্ষতিগ্রস্থদের পাশে দাঁডিয়েছেন গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী শ,ম রেজাউল করিম এমপি।

বুধবার দুপুর থেকে বিকাল পর্যন্ত তিনি উপজেলার প্রত্যন্ত এলাকার ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে ঘুরে ঘুরে চাল,ডাল ও তেল সহ দৈনন্দিন প্রয়োজনীয় খাবারের প্যাকেট বিতরণ করেন।

মন্ত্রীকে কাছে পেয়ে এ সময় ক্ষতিগ্রস্থরা অনেকে আবেগে কেঁদে ফেলেন। এ সময় মন্ত্রী ঘূর্ণিঝড়ে গৃহহারা মানুষসহ ক্ষতিগ্রস্থদের পুনর্বাসনে আরো সহযোগীতা করার বিষয়ে আশ্বস্ত করেন।

ত্রাণ বিতরণকালে মন্ত্রী শ,ম রেজাউল করিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘূর্নিঝড়ে ক্ষতিগ্রস্থদের সার্বক্ষনিক খোঁজ খবর রাখছেন। তিনি ক্ষতিগ্রস্থদের ব্যপারে সমব্যাথী। তার নির্দেশে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হচ্ছে। বন্যায় ক্ষতিগ্রস্থদের তালিকা করে নোট নেয়া হচ্ছে। কাউকেই গৃহহীন থাকতে হবে না।

বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা সরকার সর্বদা দেশ ও জাতির কল্যাণ ও উন্নয়ন নিয়ে ভাবেন। তাই মানুষ আজ পরিবার পরিজন নিয়ে সুখ-শান্তিতে বসবাস করতে পারছে।

ত্রাণ বিতরণকালে তাঁর সঙ্গে ছিলেন আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মো. শাহ্ আলম, স্বরূপকাঠি উপজেলা চেয়ারম্যান হাজী মো. আব্দুল হক, উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার আব্দুল্লাহ আল মামুন বাবু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হামিদ, সাধারন সম্পাদক এস,এম ফুয়াদ, স্বরূপকাঠি পৌর মেয়র গোলাম কবির, ওসি কামরুজ্জামান তালুকদার, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো: ইব্রাহিম খলিল প্রমুখ।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরিশাল বিভাগের সর্বশেষ
বরিশাল বিভাগের আলোচিত
ওপরে