১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

হাতি উপহার দেবে যে তাকেই বিয়ে করবেন টয়া।

 অনলাইন ডেস্ক। সমকালনিউজ২৪

বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী টয়া হাতি অনেক অনেক পছন্দ করেন। অনেকে সামনে হাতি দেখে ভয়ে দূরে সরে যান। তবে সেদিক থেকে টয়া বেশ সাহসী। হাতির দেখা পেলেই আনন্দে আত্মহারা হয়ে যান তিনি। প্রথমবার হাতির দেখা পেয়ে বেশ আনন্দিত তিনি। সেইসাথে ছুঁয়ে দেখার পাশাপাশি হাতির সঙ্গে শুটিংও করেছেন টয়া।

সম্প্রতি ‘তোর মনে’ শিরোনামের একটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন টয়া। এই গানটির শুটিংয়ের জন্য আনা হয়েছিল একটি পোষা হাতি। আর হাতিটিকে পেয়ে শুটিং ভুলে গিয়ে তার সঙ্গেই খেলতে শুরু করেন এই অভিনেত্রী।

মজার এ বিষয়টি নিয়ে টয়া বলেন, কেউ যদি আমাকে একটা হাতি উপহার দেয় এবং তার ভরণপোষণের দায়িত্ব নেন, তাহলে আমি তাকেই বিয়ে করব।

তিনি আরও বলেন, আমি ছোটবেলা থেকেই হাতি ভীষণ পছন্দ করি। কিন্তু এবারই প্রথম সামনে থেকে হাতিকে ছুঁয়ে দেখার সুযোগ পেলাম। হাতিকে পেয়ে আমি শুটিংয়ের কথায় ভুলে গিয়েছিলাম।

‘তোর মনে’ গানটি লিখেছেন জুলিয়েট। কণ্ঠ দিয়েছেন এবং সুর করেছেন কিবরিয়া বুলবুল। সঙ্গীত ও ভিডিও নির্দেশনা দিয়েছেন রুম্মান চৌধুরী।

বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারি) ভালোবাসা দিবস উপলক্ষে সিডি চয়েজের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ পেয়েছে। মিউজিক ভিডিওতে টয়ার সঙ্গে জুটি বেঁধেছেন মাহিম করিম।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে