১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আমতলী সদর ইউপি নির্বাচন হত্যা মামলার আসামি চেয়ারম্যান... মতলব প্রেসক্লাবের সাবেক সভাপতির ভাবীর ইন্তেকাল মতলবে বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ নববর্ষ উদযাপন দুর্গাপুরে বেড়াতে এসে নদীতে নিখোঁজ হলো তরুন অসহায়, দুস্থ ও প্রতিবন্ধি শিশুর মাঝে ঈদ উপহার বিতরণ...

হাবিপ্রবিতে “বঙ্গবন্ধু ছাত্র পরিষদ” এর কমিটি অনুমোদন

  সমকালনিউজ২৪

সোহানুর শুভ,হাবিপ্রবি প্রতিনিধিঃ

শিক্ষা, শান্তি ও আদর্শের পতাকাবাহী সংগঠন ‘বঙ্গবন্ধু ছাত্র পরিষদ’ হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, দিনাজপুর শাখার নতুন কমিটি অনুমোদন দেয়া হয়েছে। বৃহস্পতিবার সংগঠনের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আসিফ জামান রুপম ও সাধারন সম্পাদক সাকির মজুমদার সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে মোঃ মামুন অর রশিদ কে সভাপতি ও জাহাঙ্গীর আলম রাসেল কে সাধারন সম্পাদক করে বঙ্গবন্ধু ছাত্র পরিষদ, হাবিপ্রবি শাখার ১৯ সদস্যের একটি প্রাথমিক কমিটি আগামী ১ বছরের জন্য অনুমোদন দেয়া হয়। সেই সাথে আগামী ২ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটির তালিকা কেন্দ্রীয় নির্বাহী সংসদের নিকট জমা দেয়ার নির্দেশ দেয়া হয় বিজ্ঞপ্তিতে।

দায়িত্ব হাতে নেয়ার পর প্রথমেই নব-নির্বাচিত সভাপতি মোঃ মামুন অর রশিদ বলেন, “আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ তথা নৌকার প্রার্থী কে বিজয়ী করা ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সোনার বাংলা শাশ্বত স্বপ্ন বাস্তবায়ন সাথে দেশরত্ন শেখ হাসিনার ঘোষিত রুপকল্প-২০২১ ও ২০৪১ এর আলোকে ডিজিটাল ও সমৃদ্ধ বাংলাদেশ বাস্তবায়নে সর্বদা নিবেদিত থাকবো”

নতুন কমিটিতে মোঃ মাহফুজার রহমান, জাকিরুল ইসলাম,মোঃ আলাউদ্দিন, মোহাইমিনুল ইসলাম শুভকে সহ সভাপতি ; ফয়সাল হাসান পিয়াস,খন্দকার মোঃ নূর নবী, শাহ আলম সিকদার,দেবাঞ্জন অধিকারী দিপ্তকে যুগ্ন সাধারণ সম্পাদক; আলমগীর হোসেন আকাশ, দেলোয়ার হোসাইন,জিয়াউর রহমান সুমন,মোঃ রফিকুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক ; পল্লব হোসেন রাঙ্গাকে দপ্তর সম্পাদক, মোস্তফা জামানকে প্রচার সম্পাদক, মোঃ কামরুজ্জামান অশ্রুকে অর্থ সম্পাদক, সত্যাজিৎ রায়কে গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক ; এবং তোফায়েল আহমদ তোহাকে শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক করে ১৯ সদস্যের কমিটি ঘোষণা করা হয়।

উল্লেখ্য, হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে প্রথমরারের মত “বঙ্গবন্ধু ছাত্র পরিষদ” এর কমিটি দেয়া হল।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
শিক্ষা বিভাগের সর্বশেষ
ওপরে