১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
দুর্গাপুরে অতিরিক্ত ভাড়া আদায়ে ভ্রাম্যমান আদালত চাঁদপুরে ৫ কোটি টাকা নিয়ে নিখোঁজ পূবালী ব্যাংক শাখার... দুর্গাপুরে শেষ হলো দু‘দিন ব্যপি কৃষক মেলা আমতলী সদর ইউপি নির্বাচন হত্যা মামলার আসামি চেয়ারম্যান... মতলব প্রেসক্লাবের সাবেক সভাপতির ভাবীর ইন্তেকাল

হিরো আলমের প্রশংসায় নায়লা নাঈম

  সমকালনিউজ২৪

বিনোদন ডেস্ক : নায়লা নাঈম এবার সোশ্যাল মিডিয়া থেকে জনপ্রিয় হওয়া হিরো আলমকে নিয়ে মন্তব্য করলেন। শুধু মন্তব্য নয় সেটা স্তুতি বাক্য। যখন হিরো আলমের মনোনয়ন ক্রয় করা নিয়ে দেশের সোশ্যাল মিডিয়ায় বইছে আলোচনা-সমালোচনার ঝড় তখন প্রশংসা এলো নায়লার কাছ থেকে।

নায়লা নাঈম নিজের ফেসবুক পেজে হিরো আলমকে খাঁটি মনের মানুষ উল্লেখ করে বলেন, ‘তাকে নিয়ে যে যাই মন্তব্য করুক না কেন… তিনি একজন খাঁটি মনের মানুষ।’

২০১৪ সালের গোঁড়ার দিকে নায়লা নাঈম র‍্যাম্প মডেল থেকে সোশ্যাল মিডিয়ায় আলোচিত হন। এরপর তিনি মূল গণমাধ্যমের সংবাদে আসেন। ব্যক্তিগত জীবনে নায়লা নাঈম দন্ত চিকিৎসক। পাশপাশি মডেলিং ও আইটেম গানে পারফর্ম করছেন তিনি।

অন্যদিকে, ২০১৬ সালে আশরাফুল আলম আলম ওরফে হিরো আলম সোশ্যাল মিডিয়াত ট্রোলড হন। সেখান থেকেই আসেন মূল গণমাধ্যমে। ব্যক্তিজীবনে বিবাহিত হিরো আলমের বগুড়ার এরুলিয়া ইউনিয়নে ডিস সংযোগের ব্যবসা রয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে