২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

হিলিতে বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে এনটিভির ১৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযান

 সামিউল আলম,বিরামপুর, সমকালনিউজ২৪

দিনাজপুরের হিলি স্থল বন্দরে র‌্যালী, আলোচনা সভা ও কেক কেটে এনটিভির ১৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযান করা হয়েছে।

বুধবার (৩ জুলাই,) সকাল ১১টায় বন্দরের স্থানীয় সিএন্ডএফ এসোসিয়েশনের কার্যালয়ে এনটিভি’র হিলি প্রতিনিধি জাহিদুল ইসলামের সভাপতিত্বে এক আলোচনায় সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, হাকিমপুর উপজেলা ভাইস চেয়ারম্যান শাহীনুর রেজা শাহীন, পৌর আওয়ামীলীগের সভাপতি নুরল ইসলাম ডাবলু, উপজেলা বিএনপির সভাপতি ফেরদৌস রহমান, হাকিমপুর সরকারী ডিগ্রী কলেজের সহযোগী অধ্যাপক আজাদ আলী, সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল আজিজ, প্রেসক্লাবের সাবেক সভাপতি ডা. আলতাফ হোসেন, সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বুলু প্রমূখ।

এরপর আমন্ত্রিত অতিথিদের নিয়ে এনটিভি’র শুভ জন্মদিনের কেক কাটা হয়। এর আগে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শহরে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়।

আলোচনা সভায় অতিথিরা বলেন, এনটিভি খবর, বিনোদন ও খেলাধূলার সংবাদই প্রচারের পাশাপাশি বেকার যুবকদের কর্মসংস্থানের জন্যও কাজ করে যাচ্ছে। যে কারণে এনটিভি আজ বাংলাদেশ সহ বিশ্বের সকল বাংলা ভাষা-ভাষী মানুষের কাছে অতিব পরিচিত, সমাদিত ও অত্যন্ত প্রিয়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
দিনাজপুর বিভাগের সর্বশেষ
দিনাজপুর বিভাগের আলোচিত
ওপরে