২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

হ্যাটট্রিক করে শপথ নিলেন বিএইচ হারুন

 মোঃ সাইদুল ইসলাম, রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধিঃ সমকালনিউজ২৪

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) সংসদীয় আসন থেকে টানা তৃতীয় (৩য়) বারের মত নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত হয়ে শপথ নিলেন ধর্ম মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাজাপুর উপজেলা আ.লীগ সভাপতি আলহাজ্জ বজলুল হক হারুন।

 

বৃহস্পতিবার সকাল ১১ টায় সংসদ ভবনে এ শপথ বাক্য পাঠ করেন। গত ৩০ ডিসেম্বর ঝালকাঠি-১ আসন থেকে ১ লক্ষ ৩১ হাজার ৫ শত ২৫ ভোট পেয়ে বিজয়ী হন তিনি। তার নিকটতম প্রতিদন্ধী প্রার্থী ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান সাবেক আইন প্রতিমন্ত্রী ব্যারিস্টার এম শাহজাহান ওমর বীর উত্তম। এ নির্বাচনে শাহজাহান ওমর ৬ হাজার ১ শত ৫১ ভোট পেয়ে তার জামানাত হারান।

 

উলেখ্য ২০০৮ সালে নবম জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হয়ে বজলুল হক হারুন ৬৪ হাজার ৫ শত ১৫ ভোট পেয়ে এ আসন থেকে বিজয়ী হন। আর ২০১৪ সালের দশম জাতীয় সংসদ নির্বাচনেও আ’লীগ থেকে মনোনয়ন পেয়ে দ্বিতীয়বার নির্বাচিত হন এ নেতা।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঝালকাঠি বিভাগের সর্বশেষ
ওপরে