২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

৪৩৫ পিস ই’য়াবা সহ ২ জন মা’দক ব্যবসায়ীকে গ্রে’ফতার

 নিজেস্ব প্রতিনিধি সমকালনিউজ২৪

জয়পুরহাটে ৪৩৫ পিস ই’য়াবাসহ ২ জন মা’দক ব্যবসায়ীকে গ্রে’ফতার করেছে র‌্যাব- ৫ জয়পুরহাট ক্যাম্প।

বৃহস্পতিবার বিকেলে জয়পুরহাট শহরের পাটারপাড়া এলাকার হাসপাতাল মোড় এলাকায় অ’ভিযান পরিচালনা করে তাদের আ’টক করা হয়।

আ’টককৃতরা হলেন- শহরের পাটার পাড়া এলাকার ফুল মিয়ার ছেলে বাবু মিয়া (২৭) ও দিনাজপুরের হাকিমপুর উপজেলার বড় চেংগ্রামের শহিদুল ইসলামের ছেলে আরিফুল ইসলাম সালমান।

জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পরিচালক (এএসপি) এ, কে, এম, এনামুল করিম জানান, বৃহস্পতিবার বিকেলের দিকে গোপন সংবাদের ভিত্তিতে জয়পুরহাট শহরের পাটারপাড়া এলাকার হাসপাতাল মোড় এলাকায় মা’দক বি’রোধী অ’ভিযান পরিচালনা করে জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের সদস্যরা। এসময় বাবু ও আরিফুলকে ৪৩৫ পিচ ই’য়াবা ট্যাবলেটসহ হাতে নাতে গ্রে’ফতার করে র‌্যাব।

তিনি আরও জানান, প্রাথমিক জি’জ্ঞাসাবাদে আ’টককৃত দুই আসামী অনেক দিন থেকে নে’শা জাতীয় মা’দকদ্রব্য ই’য়াবা ট্যাবলেট বিভিন্ন উপায়ে অ’বৈধভাবে সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে সরবরাহের পাশাপাশি স্থানীয়ভাবে মা’দকসেবী ও মা’দক কারবারীদের কাছে বিক্রি করে আসছিল বলে স্বীকার করে। তাদের বি’রুদ্ধে জয়পুরহাট সদর থানায় মা’দক সং’ক্রান্ত মা’মলা দায়ের করা হয়েছে।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে