২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

৭১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করলো বেনাপোল ছাত্রলীগ।

 মোঃ রাসেল ইসলাম,বেনাপোল(যশোর)প্রতিনিধি। সমকালনিউজ২৪

শিক্ষা,শান্তি প্রগতির ধারক ও বাহক বাংলাদেশ ছাত্রলীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী স্থলবন্দর বেনাপোলে কেক কাটা, আনন্দ শোভাযাত্রা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে পালন করে শার্শা উপজেলা ও পৌর ছাত্রলীগ নেতাকর্মীরা।

বুধবার বিকাল ৪টায় বেনাপোল আওয়ামীলীগের কার্যালয়ে কেক কাটা পরে জাতীয় ও দলীয় পতাকা এবং বাদ্যযন্ত্রসহ শহরে বর্নাঢ্য শোভাযাত্রা বের করা হয়। বর্নাঢ্য শোভাযাত্রা শেষে বেনাপোল ছোট আঁচড়া মোড়ে অবস্থিত আওয়ামীলীগ দলীয় কার্যালয় চত্বরে পুনরায় ফিরে এসে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান মধ্য দিয়ে ছাত্রলীগের প্রতিষ্ঠা বাষির্কী সমাপনী ঘটে।

এর আগে সকালে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণের মাধ্যমে প্রতিষ্ঠা বার্ষিকী পালনের সুচনা করা হয়েছিল।সবশেষে এতিম, গরীব দুস্থদের মাঝে খাবার বিতরন করা হয়।

এসব অনুষ্ঠানে বেনাপোল পৌর ছাত্রলীগের সভাপতি মামুন জোয়ার্দারের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক তৌহিদুল ইসলাম তৌহিদের সঞ্চালনায় প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগের সভাপতি এনামুল হক মুকুল, বিশেষ অতিথী হিসেবে আরও উপস্থিত ছিলেন শার্শা উপজেলা যুবলীগের সভাপতি ও যশোর জেলা পরিষদ সদস্য অহিদুজ্জামান অহিদ, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক নাসির উদ্দীন, শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সর্দার, সাধারন সম্পাদক ইকবাল হোসেন রাসেল, যুগ্ম সাধারন সম্পাদক সাইফুল ইসলাম সজল,সমাজ কল্যান বিষয়ক সম্পাদক আওয়াল হোসেন, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক জসীম উদ্দীন, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি আশিকুল ইসলাম পারভেজ, সাবেক সাধারণ সম্পাদক অহিদুজ্জামান অপু, সাবেক সহ সভাপতি আল ইমরান, সুমন হোসেন, রাসেল, পৌর ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক কামাল হোসেন, আরিফুল ইসলাম রুবেল, হাসানুজ্জামান, ভবারবের ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মাসুদ রানা. সাধারন সম্পাদক মারুফ হাসান দিপু ও প্রমুখ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
যশোর বিভাগের আলোচিত
ওপরে