২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী-নুরনাহার।

 তোবারক হোসেন খোকন, দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি। সমকালনিউজ২৪

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে জনগনকে সাথে নিয়ে, নিরলস মাঠে কাজ করে যাচ্ছেন উপজেলা আওয়ামী যুবলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা নুর নাহার।

প্রার্থীতা নিয়ে উপজেলার বিভিন্ন ইউনিয়নে খোঁজ নিয়ে জানাগেছে, সদা হাস্যজ্জল এই মহিলা নেত্রী নুরনাহার, ইতোমধ্যে তৃণমুল নেতাকর্মীদের নিয়ে প্রত্যন্ত অঞ্চল চষে বেড়াচ্ছেন। তিনি কলেজে পড়াশুনার সময় থেকেই বঙ্গবন্ধুর আদর্শের প্রতি অনুপ্রানীত হয়ে ছাত্রলীগ এবং পরবর্তিতে যুবলীগের রাজনীতির সাথে জড়িয়ে পড়েন। তিনি আনসার ভিডিপি‘র দলনেত্রী, ব্র্যাক এর স্বাস্থ্যকর্মী এবং রুপান্তর নাট্যগোষ্ঠীর যুগ্ন সম্পাদক হিবেসে দায়িত্ব পালন করে আসছেন। তাঁহার স্বামী মোঃ মোশারফ হোসেন চর মোক্তারপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করছেন। নুরনাহার মহিলা ভাইস চেয়ারম্যান না হয়েও সাধারণ ভোটারদের সকল প্রয়োজনে সাধ্য মতো সহায়তা করে যাচ্ছেন। কোন প্রয়োজনে তাঁর কাছে সাধারণ মানুষ গেলে কাউকেই ফিরিয়ে দেননি এই নেত্রী। নারীর অধিকার সুরক্ষায় তিনি অবিচল, ন্যায়ের প্রশ্নে আপোষহীন থেকে তৃনমুল নেতাকর্মীদের নিয়ে মাঠে কাজ করে যাচ্ছেন।

বিগত জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় পক্ষে রাত দিন মাঠে কাজ করেছেন তিনি।

দুর্গাপুর উপজেলার বিভিন্ন এলাকায় উন্নয়ন কর্মকান্ডে সততা ও নিষ্ঠার সহিত সকলকে সহায়তা করে গেছেন। এলাকার সাধারণ ভোটারদের ব্যাপক উৎসাহের কারনেরই প্রার্থী হওয়ার ঘোষণা দিয়ে জনগনের দ্বারঘোড়ায় চষে বেড়াচ্ছেন বলে জানান নারী নেত্রী নুরনাহার। তিনি রোববার বিকেলে সাংবাদিকদের বলেন, গণতন্ত্রের মানসকন্যা, দেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার নের্তৃত্বে দেশ যেভাবে এগিয়ে যাচ্ছে, তারই পথ অনুসরণ করে সুস্থ্য ধারায় রাজনীতিতে বিশ্বাস ও স্থানীয় জনগনের ভালবাসাই আমার ভরসা।

আর এ ভরসা নিয়েই আমি আসন্ন উপজেলা নির্বাচনে প্রার্থী হতে চাই। কথা বলতে চাই এলাকার সাধারণ মানুষের পক্ষে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে