১৭ই সেপ্টেম্বর, ২০১৯ ইং ২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
রাজাপুরে চিকিৎসকের অভাবে প্রয়োজনীয় সেবা থেকে বঞ্চিত... কোটচাঁদপুরে আলমসাধুর ধা’ক্কায় মোটরসাইকেল আরোহী... পটুয়াখালীতে প্রধান শিক্ষক তৃতীয় শ্রেণির ছাত্রীর মুখে... ঝালকাঠিতে নদী ভাঙ্গনের কবলে দোকনঘর নদীগর্ভে ফেরি... বগুড়ায় বিএনপি’র আহ্বায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হলেন নড়াইল-২ আসনের সাংসদ মাশরাফি।

 উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি: সমকালনিউজ২৪

একাদশ জাতীয় সংসদে নড়াইল-২ আসন থেকে নির্বাচিত ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক ও সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজাকে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য করা হয়েছে। এ উপলক্ষে নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের পক্ষ থেকে তাঁকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জ্ঞাপন করা হয়েছে।

ক্লাবের সভাপতি উজ্জ্বল রায় ও সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যা কর্তৃক প্রদত্ত যৌথ বিবৃতিতে জানা যায়, রোববার গঠিত ১০টি সংসদীয় কমিটির সভাপতি পদে সাবেক মন্ত্রীদের অগ্রাধিকার দেয়া হয়। সাবেক সমাজ কল্যাণমন্ত্রী রাশেদ খান মেননকে একই মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি করা হয়েছে। সাবেক মন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজারকে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি করা হয়েছে। সাবেক উপ-মন্ত্রী আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকবকে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি করা হয়েছে। এ কমিটিতে মাশরাফি বিন মর্তুজাকে সদস্য করা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন- ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, বীরেন শিকদার, নাজমুল হাসান, মাহাবুব আরা বেগম গিনি ও জুয়েল আরেং। রোববার সন্ধ্যায় ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত অধিবেশেন চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী কমিটির সদস্যদের নাম প্রস্তাব করেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নড়াইল বিভাগের সর্বশেষ
নড়াইল বিভাগের আলোচিত
ওপরে