২৫শে এপ্রিল, ২০১৯ ইং ১২ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মঠবাড়িয়ায় পাঁচ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে... মধ্যরাতে বন্ধ হচ্ছে ২২ লাখ ৩০ হাজার সিম প্রকাশ্যে চাঁদাবাজিকালে পিস্তল ও এলজিসহ প্রসীত পন্থি ২... নজিপুর বাসস্ট্যান্ড বণিক কমিটির নির্বাচন সম্পন্ন কলাপাড়ায় গনধর্ষণের শিকার নববধূ

বাগেরহাটে হাইসাওয়া প্রকল্পের উর্দ্ধতন কর্মকর্তাদের বেতাগার বিভিন্ন কার্যক্রম পরিদর্শন

 এস.এম. সাইফুল ইসলাম কবির /বাগেরহাটে সমকাল নিউজ ২৪

বাগেরহাটের ফকিরহাটে স্থানীয় সরকার প্রতিষ্ঠান সমূহের ক্ষমতায়ন ও বিকেন্দ্রী করণের মাধ্যমে বাংলাদেশের সুর্গম এলাকায় হাইজিন, স্যানেটেশন ও পানি সরবরাহ সেবা প্রদান (দ্বিতীয় পর্যায়) হাইসাওয়া প্রকল্পের উচ্চ পর্যায় ক্ষমতা সম্পন্ন একটি ট্রিমের বেতাগা ইউনিয়ন পরিষদের কার্যক্রম পরির্দশন ও মতবিনিময় সভা গতকাল সোমবার সকালে অনুষ্ঠিত হয়েছে।

স্বশাসিত ইউনিয়ন পরিষদ এ্যাডভোকেসি গ্রুপ অব বাংলাদেশ এর প্রেসিডেন্ট ও হাইসাওয়া পরিচালনা পর্ষদ এর অন্যতম সদস্য স্বপন দাশ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, প্রকল্পের প্রগ্রাম ম্যানেজার ও সুইজারল্যান্ড এম্বাসি এসডিসি মোঃ সাইদুর রহমান মোল্লা, বিশেষ অতিথি ছিলেন, প্রগ্রাম অফিসার (ওয়াশ) মোঃ মাহবুব রশিদ, এএইচএম/এমএন্ড-ই মোঃ সরফরাজ আহম্মেদ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, প্যানেল চেয়ারম্যান মোঃ ইউনুস আলী শেখ, ইউপি সচিব এসএম দাউদ আলী, ইউপি সদস্য নির্মলেন্দু দেবনাথ, মোঃ জামাল উদ্দিন ফকির, পুষ্পল দাশ, সংরক্ষিত মহিলা সদস্যা কামরুন্নাহার নীপা ও প্রকল্পের ইউনিয়ন সমন্বয়কারী মোসাঃ তানিয়া সুলতানা প্রমুখ।

তারা সুপিয় পানি ব্যাবস্থাপনা প্রকল্প পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন। এর আগে ইউনিয়ন পরিষদে জনপ্রতিনিধিদের সাথে একান্ত মতবিনিময় সভায় মিলিত হন।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বাগেরহাট বিভাগের সর্বশেষ
বাগেরহাট বিভাগের আলোচিত
ওপরে