১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
পুঠিয়ায় ট্রাক-অটোরিকশা থামিয়ে চাঁদাবাজির সময় আটক ৩ সিংড়ায় চলনবিলে সরকারী খাল দখলমুক্ত হওয়ায় মাছ ধরলো শত শত... চাঁদপুরে লঞ্চ থেকে ১৬ কেজি গাজা সহ মাদক কারবারি আটক দুর্গাপুরে মাদক সেবনের দায়ে ৬ তরুণের জেল-জরিমানা পাইকগাছায় সরকারি জায়গায় পোল্ট্রি ফার্ম নির্মাণ, উপজেলা...

নরসিংদীর শিবপুরে অর্চনা ঘোষের ছেলে বিয়ে করে হিন্দু থেকে মুসলিম

 স্বপন খান, নরসিংদী সমকালনিউজ২৪

নরসিংদীর শিবপুরে হিন্দু সম্প্রদায়ের অর্জুন ঘোষ (২৭) নামের এক যুবক নিজ ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেছে। ইসলাম ধর্ম সম্পর্কে প্রকাশ্যে ও গোপনে সম্যক ধারণা অর্জনে গত ১১ ডিসেম্বর ২০১৭সালে নরসিংদী বিজ্ঞ নোটারী পাবলিক কার্যালয়ে এফিডেভিটের মাধ্যমে ইসলাম ধর্ম গ্রহণ করেছে অর্জুন ঘোষ। এফিডেভিটে তার নাম রাখা হয়েছে রহমান। সে শিবপুর পৌরসভার বানিয়াদী মহল্লার মনমহন ঘোষ ও অর্চনা ঘোষের ছেলে।

স্থানীয়রা জানান, মুসলিম প্রেমিকাকে বিয়ে করার জন্য স্বেচ্ছায় ধর্মান্তরিত হয়ে হিন্দু থেকে মুসলিম হয়েছেন অর্জুন ঘোষ। হিন্দু ধর্ম ত্যাগ করে মুসলিম ধর্ম গ্রহণ পূর্বক বিবাহ বন্ধনে আবন্ধ হয়ে গোপনে সংসার করেন তারা। কিন্তু এখন বিষয়টি পরিবারের লোকজনের কাছে জানাজানি হওয়ায় তাদের সুখের সংসারে অশান্তির সৃষ্টি হয়। ছেলের অভিভাবক রহমানকে তাদের নিজ ধর্মে ফিরিয়ে নিতে বিভিন্ন লোকজনের কাছে যাচ্ছেন।

অন্যদিকে ঐ মহিলা তার স্বামীর সাথে সংসার করতে প্রসাশনের সহযোগীতা চাচ্ছেন।

এ বিষয়ে অর্জুন ঘোষ ওরফে রহমনাকে ফোন দিলে তিনি এ বিষয়ে কথা বলতে অস্বীকৃতি জানান।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নরসিংদী বিভাগের সর্বশেষ
নরসিংদী বিভাগের আলোচিত
ওপরে