১লা জুন, ২০২০ ইং ১৮ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনায় প্রধান মন্ত্রীর উপহার নগদ অর্থ ইমামদের হাতে... মানিকগঞ্জে গত ২৪ ঘন্টায় নতুন করে ২৪ জন সহ মোট আক্রান্ত... মতলবের কৃতি সন্তান পাপ্পু করোনায় আক্রান্ত রোগমুক্তি... চাঁদপুরে ৯৯৯ এ ফোন পেয়ে কর্মহীন ব্যক্তির ঘরে খাবার... গলায় ভর দিয়ে লিখেই এসএসসি পাশ করেছে শফিক

নরসিংদীর শিবপুরে অর্চনা ঘোষের ছেলে বিয়ে করে হিন্দু থেকে মুসলিম

 স্বপন খান, নরসিংদী সমকালনিউজ২৪

নরসিংদীর শিবপুরে হিন্দু সম্প্রদায়ের অর্জুন ঘোষ (২৭) নামের এক যুবক নিজ ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেছে। ইসলাম ধর্ম সম্পর্কে প্রকাশ্যে ও গোপনে সম্যক ধারণা অর্জনে গত ১১ ডিসেম্বর ২০১৭সালে নরসিংদী বিজ্ঞ নোটারী পাবলিক কার্যালয়ে এফিডেভিটের মাধ্যমে ইসলাম ধর্ম গ্রহণ করেছে অর্জুন ঘোষ। এফিডেভিটে তার নাম রাখা হয়েছে রহমান। সে শিবপুর পৌরসভার বানিয়াদী মহল্লার মনমহন ঘোষ ও অর্চনা ঘোষের ছেলে।

স্থানীয়রা জানান, মুসলিম প্রেমিকাকে বিয়ে করার জন্য স্বেচ্ছায় ধর্মান্তরিত হয়ে হিন্দু থেকে মুসলিম হয়েছেন অর্জুন ঘোষ। হিন্দু ধর্ম ত্যাগ করে মুসলিম ধর্ম গ্রহণ পূর্বক বিবাহ বন্ধনে আবন্ধ হয়ে গোপনে সংসার করেন তারা। কিন্তু এখন বিষয়টি পরিবারের লোকজনের কাছে জানাজানি হওয়ায় তাদের সুখের সংসারে অশান্তির সৃষ্টি হয়। ছেলের অভিভাবক রহমানকে তাদের নিজ ধর্মে ফিরিয়ে নিতে বিভিন্ন লোকজনের কাছে যাচ্ছেন।

অন্যদিকে ঐ মহিলা তার স্বামীর সাথে সংসার করতে প্রসাশনের সহযোগীতা চাচ্ছেন।

এ বিষয়ে অর্জুন ঘোষ ওরফে রহমনাকে ফোন দিলে তিনি এ বিষয়ে কথা বলতে অস্বীকৃতি জানান।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নরসিংদী বিভাগের সর্বশেষ
নরসিংদী বিভাগের আলোচিত
ওপরে