২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

বাগেরহাটে বিআরটিসি বাস খাদে,নি’হত ১,আহত ৩৫

  সমকালনিউজ২৪

শেখ সাইফুল ইসলাম কবির,বাগেরহাট ::

বাগেরহাটে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস পুকুরে পড়ে এক যাত্রী নি’হত হয়েছেন। এ সময় অন্তত্য ৩৫ যাত্রী আহত হয়েছেন।

রবিবার সন্ধ্যায় খুলনা থেকে শরণখোলাগামী একটি বিআরটিসি বাস সাইনবোর্ড-বগী আঞ্চলিক মহাসড়কের পাশে কচুয়া উপজেলার বিলকুল গ্রামের একটি পুকুরে পড়ে এ হতাহতের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস, পুুলিশ ও স্থানীয়রা দূর্ঘটনা কবলিত বাস ও যাত্রীদের উ’দ্ধার শুরু করেছে।

প্রত্যক্ষদর্শী মিজানুর রহমান বলেন, একটি বিআরটিসি বাস বিলকুল গ্রামের হানেফ শেখের পুকুরে কাত হয়ে পড়ে যায়। আমরা সবাই দৌড়ে এসে যাত্রীদের উ’দ্ধার করি। বাসের নিচে এখনও একজন লোক আছে, তাকে উ’দ্ধারের জন্য সবাই চেষ্টা করছে।

বাগেরহাট ফায়ার ও সিভিল ডিফেন্সের উপ সহকারি পরিচালক মাসুদ সরদার বলেন, পুকুরে বাস পড়ার খবর শুনে ফায়ার সার্ভিসের দুটি টিম ঘটনা স্থলে পৌছে উ’দ্ধার কাজ শুরু করেছে। বাসের নিচে একজনের ম’রদেহ আ’টকে রয়েছে। আমরা উ’দ্ধারের চেষ্টা করছি।

এ ছাড়া বেশ কয়েকজন যাত্রী আহত হয়েছেন। এদের মধ্যে শরণখোলা উপজেলার রায়েন্দা গ্রামের লোকমান হাওলাদারের স্ত্রী রিক্তা পারভীনকে বাগেরহাট সদর হসাপাতালে ভর্তি করা হয়েছে।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বাগেরহাট বিভাগের সর্বশেষ
বাগেরহাট বিভাগের আলোচিত
ওপরে