৩রা জুলাই, ২০২০ ইং ১৯শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনায় অপহরণের আসামি আটক কোভিড-১৯ বগুড়ায় আ’লীগ নেতার মৃ’ত্যু বরগুনার বদরখালীতে ঝুকিপুর্ন স্টিল ব্রিজ দুর্ঘটনার... জামালপুরে বন্যার পানিতে পড়ে সহোদর ভাই-বোনসহ ৩ শিশুর... ঝালকাঠিতে ৫শ পিচ ই’য়াবাসহ নারী মা’দক ব্যবসায়ী আটক

বগুড়ায় ডিবি’র অভিযানে অ’স্ত্রসহ ৪ ডাকাত গ্রে’ফতার
জিএম মিজান,বগুড়া প্রতিনিধি ::

বগুড়া জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)’র অভিযানে দেশীয় অ’স্ত্রসহ ৪ ডাকাতকে সদর থানার চকস‚ত্রাপুর হাড্ডি পট্টি বাসস্ট্যান্ড এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে গ্রে’ফতার করেছে পুলিশ।

জেলা গোয়েন্দা পুলিশ কার্যালয় সূত্রে জানা যায় বগুড়া সদর থানাধীন চকস‚ত্রাপুর হাড্ডিপট্টি বাসস্ট্যান্ড এলাকায়, রবিবার দিবাগত রাত সাড়ে ৩টায় পাবলিক টয়লেটের পার্শ্বে ফাঁকা জায়গায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অ’স্ত্রসহ তদের গ্রে’ফতার করা হয়।

গ্রে’ফতারকৃতদের কাছে উদ্ধার করা হয়, একটি চা’ইনিজ কু’ড়াল, একটি ধারালো লোহার ছো’ড়া, একটি খাঁচকাটা লোহার রড, একটি কাঠের লাঠি।

গ্রে’ফতারকৃতরা হলেন, মোঃ রুবেল (৩৯), পিতা-মৃত মন্টু খান, সাং-স‚ত্রাপুর রিয়াজ কাজী লেন, মোঃ মাইনুল ইসলাম সজল (৪০), পিতা-শাহাদাত হোসেন, সাং-খান্দার ভিআইপি রোড, মোঃ মনিরুল ইসলাম বারী (৪১), পিতা-মৃত আক্কেল আলী, সাং সেউজগাড়ী আমতলা মোড় ও মোঃ আল আমিন (৩২), পিতা-মোঃ শহিদুল ইসলাম, সাং চকস‚ ত্রাপুর (কসাইপাড়া), সর্ব থানা ও জেলা-বগুড়া

বগুড়া জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আছলাম আলী পিপিএম,এ প্রতিবেদক-কে বলেন, ডাকাতি প্রস্ততিকালে অ’স্ত্রসহ গ্রে’ফতারকৃত আসামীদের বিরুদ্ধে দন্ডবিধির ৩৯৯/৪০২ ধারা মা’মলা দায়ের করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে