২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

চাঁদপুর পৌর নির্বাচনে নৌকার প্রার্থী এডভোকেট জিল্লুর রহমান জুয়েল বিপুল ভোটে এগিয়ে

  সমকালনিউজ২৪

কাজী নজরুল ইসলাম,চাঁদপুর ::

চাঁদপুরে পৌর নির্বাচনে দুই মেয়র প্রার্থীর নির্বাচন বর্জনের মধ্যে দিয়ে বিপুল ভোটে মেয়র হতে যাচ্ছেন নৌকা প্রতীকের প্রার্থী সাবেক ছাত্র নেতা এডভোকেট জিল্লুর রহমান জুয়েল।

১০ই অক্টোবর শনিবার সন্ধ্যায় এ রির্পোট লেখা পর্যন্ত ৫২টি কেন্দ্রের মধ্যে ৩০টি ও বেশি কেন্দ্রের বেসরকারী ফলাফলে তিনি এগিয়ে রয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্ধী বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী আক্তার হোসেন মাঝি।

জেলা নির্বাচন অফিস জানায়, চাঁদপুর পৌরসভার ১৫টি ওয়ার্ডে ৫২টি কেন্দ্রে ৩০৫টি বুথে ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে মোট ভোটার ১ লাখ ১৬ হাজার ৪শ ৮৭ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৫৮ হাজার ১শ ৪৪ জন এবং মহিলা ভোটার রয়েছে ৫৮ হাজার ৩শ ৪৩ জন।

চাঁদপুর জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটারিং অফিসার তোফায়েল আহম্মেদ বলেন, প্রতিটি কেন্দ্রে ফলাফল কন্ট্রোল রুমে আসার পর চুড়ান্ত ফলাফল ঘোষণা করা হবে। এই রির্পোট লেখা পর্যন্ত আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী এডভোকেট জিল্লুর রহমান জুয়েল বিপুল ভোটে এগিয়ে আছেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চাঁদপুর বিভাগের সর্বশেষ
চাঁদপুর বিভাগের আলোচিত
ওপরে