১৬ই অক্টোবর, ২০১৯ ইং ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বাংলাদেশের প্রথম হিজড়া ভাইস চেয়ারম্যান পিংকি ঝালকাঠিতে ৫ম শ্রেনীর ছাত্রীকে যৌ’ন নিপড়ন, দিনে থানায়... স্ত্রীর মর্যাদা না পেয়ে স্বামীর বাড়িতে কাবিননামা... জয়নগর ইউনিয়ন আওয়ামিলীগের ত্রি-বার্ষিক কাউন্সিলের... নওগাঁয় হাসপাতাল থেকে চুরি যাওয়া শিশু ১১দিন পর উ’দ্ধার

চাঁদপুরে বিতর্ক প্রতিযোগিতার পুরস্কার বিতরন সম্পন্ন।

 কাজী নজরুল ইসলাম, চাঁদপুর। সমকালনিউজ২৪

‘এক দশক হলো পার, বিতর্ক হোক দুর্বার’ এই স্লোগানে একাদশ পাঞ্জেরী চাঁদপুর কন্ঠ বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

সোমবার ১১মার্চ চাঁদপুর প্রেসক্লাবের মিলনায়তনে একাদশ পাঞ্জেরী-চাঁদপুর কন্ঠ বিতর্ক প্রতিযোগিতার মাধ্যমিক পর্যায়ে দীর্ঘ অভিযাত্রা-১ পর্বের এ জেলার মাধ্যমিক স্কুলগুলো থেকে বাছাই করা সেরা ৪০দলের ১২০জন বিতার্কিত প্রতিযোগীতায় বিজয়ীদের আনুষ্ঠানিক পর্যায়ে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি পুলিশ সুপার হিসেবে সদ্য পদোন্নতি প্রাপ্ত চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান বলেন, শিক্ষা কার্যক্রমের পাশাপাশি বিতর্ক চর্চার মত সহপাঠক্রমিক কার্যক্রমে নিজেদের সম্পৃক্ত রাখতে হবে। কারন বিতার্কিক পেশাগত জীবনে অবশ্যই নেতৃত্বের ভ‚মিকায় থাকবে। বিতর্ক মানুষকে লিডারশীপ শেখায়। তাই যত প্রতিক‚লতাই আসুক বিতর্ক চর্চার এ আন্দোলনকে টিকিয়ে রাখতে হবে।

অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন চাঁদপুর কন্ঠ বিতর্ক ফাউন্ডেশনের সভাপতি ও চাঁদপুর বিতর্ক একাডেমির প্রতিষ্ঠাতা ও দৈনিক চাঁদপুর কন্ঠের প্রধান সম্পাদক কাজী শাহাদাত। সিকেডিএফ এর সিনিয়র সহ-সভাপতি ও চাঁদপুর কন্ঠের বার্তা সম্পাদক এএইচএম আহসান উল্লাহর সভাপ্রধানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি, বিশিষ্ট সংস্কৃতি সংগঠক ও সাংবাদিক শহীদ পাটোয়ারী এবং চাঁদপুর বিতর্ক একাডেমির প্রশিক্ষক ও সিকেডিএফ-এর সহ-সভাপতি সামীম আহমেদ।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লক্ষান চন্দ্র সূত্রধর, সূচীপাড়া ডিগ্রি কলেজের অধ্যাপক মোঃ আবুল কালাম ও সিকেডিএফ সদর উপজেলা কমিটির সভাপতি মাসুদুর রহমান।¬ বিতর্ক প্রতিযোগিতায় ফলাফল ঘোষনা করেন সিকেডিএফ-এর সাবেক সাধারণ সম্পাদক রাজন চন্দ্র দে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চাঁদপুর বিভাগের সর্বশেষ
চাঁদপুর বিভাগের আলোচিত
ওপরে