২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
দলমত নির্বিশেষে আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে... যুবলীগ কর্মী জুয়েলকে হত্যার পর গাছে ঝুলিয়ে রাখে... নরসিংদী কারাগার থেকে পালানো ১ জঙ্গি সহ গ্রেফতার ১৮৪ সিলেট বিভাগে ২৮টি মামলা, ২০ হাজার মানুষ আসামী বরগুনায় নাশকতার মামলায় ৪০ জন গ্রেফতার

পাইকগাছায় বিদেশী মদসহ গ্রেফতার-২

 ইমদাদুল হক,পাইকগাছা,খুলনাঃ সমকালনিউজ২৪

খুলনার পাইকগাছায় হারবাল,ইউনানি ঔষধ ব্যবসার আড়ালে মাদকের রমরমা ব্যবসা চালিয়ে যাচ্ছিলেন এক ঔষধ ব্যাবসায়ী।

রবিবার সন্ধ্যার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পাইকগাছা থানা পুলিশ পৌর সদরের প্রান কেন্দ্রে তফেল ঔষধালয় নামক প্রতিষ্ঠান থেকে হাকিম আমির আলী দপ্তরীর ছেলে রবিউল দপ্তরী(৩০) ও পৌরসভার বারেক শেখ এর ছেলে রেজাউল ওরফে ছাদেক শেখ নামে এক কর্মচারীকে বিদেশী মদসহ আটক করে।

আটককৃতদের সোমবার পাইকগাছার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরন করলে আদালতের বিজ্ঞ বিচারক তাদেরকে জেল হাজতে প্রেরণ করেন।

এ বিষয়ে পাইকগাছা থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম জানান, আটক রবিউল ও ছাদেক দীর্ঘদিন ধরে ঔষধ ব্যবসার আড়ালে মাদক ব্যবসা করে আসছে। প্রায় দুই মাস ধরে তারা পুলিশি নজরদারিতে ছিল এবং রোববার গোপন সংবাদের ভিত্তিতে মদ সহ তাদের আটক করা হয়েছে।

আটক ব্যক্তিদের নামে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে এবং তাদের কে সোমবার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
খুলনা বিভাগের সর্বশেষ
খুলনা বিভাগের আলোচিত
ওপরে