১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সাংবাদিক জয়নাল এর মৃত্যুতে মিলাদ ও দোয়া  অনুষ্ঠিত বাজারে চাহিদার তুলনায় গরু বেশী শেষ সময়ে পশুর দাম কম দুর্গাপুরে ১০০ বল ক্রিকেট টুর্নামেন্টের উদ্ভোধন শাহরাস্থিতে এবারও শ্রেষ্ঠ ভূমি কর্মকর্তার সম্মাননা... ছাতকে ভূমিহীন-গৃহহীন ৬৮ পরিবার পেয়েছে প্রধানমন্ত্রীর...

পাইকগাছায় বিদেশী মদসহ গ্রেফতার-২

 ইমদাদুল হক,পাইকগাছা,খুলনাঃ সমকালনিউজ২৪

খুলনার পাইকগাছায় হারবাল,ইউনানি ঔষধ ব্যবসার আড়ালে মাদকের রমরমা ব্যবসা চালিয়ে যাচ্ছিলেন এক ঔষধ ব্যাবসায়ী।

রবিবার সন্ধ্যার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পাইকগাছা থানা পুলিশ পৌর সদরের প্রান কেন্দ্রে তফেল ঔষধালয় নামক প্রতিষ্ঠান থেকে হাকিম আমির আলী দপ্তরীর ছেলে রবিউল দপ্তরী(৩০) ও পৌরসভার বারেক শেখ এর ছেলে রেজাউল ওরফে ছাদেক শেখ নামে এক কর্মচারীকে বিদেশী মদসহ আটক করে।

আটককৃতদের সোমবার পাইকগাছার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরন করলে আদালতের বিজ্ঞ বিচারক তাদেরকে জেল হাজতে প্রেরণ করেন।

এ বিষয়ে পাইকগাছা থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম জানান, আটক রবিউল ও ছাদেক দীর্ঘদিন ধরে ঔষধ ব্যবসার আড়ালে মাদক ব্যবসা করে আসছে। প্রায় দুই মাস ধরে তারা পুলিশি নজরদারিতে ছিল এবং রোববার গোপন সংবাদের ভিত্তিতে মদ সহ তাদের আটক করা হয়েছে।

আটক ব্যক্তিদের নামে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে এবং তাদের কে সোমবার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
খুলনা বিভাগের সর্বশেষ
খুলনা বিভাগের আলোচিত
ওপরে