১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বৃক্ষ মেলায় হলুদ ড্রাগন ফল দর্শনার্থীদের নজর কেড়েছে ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট,এবার... বাগমারায় বন্যায় নিম্নাঞ্চল ডুবে যাওয়ায় বাড়ছে সবজির দাম দুর্গাপুরে অনার্স কোর্স ও কোটা সংস্কারের দাবিতে... বরগুনা ক্রোক এলাকা হইতে ৮ কেজি গাঁজাসহ ০১ জন মাদক...

পাইকগাছা মৎস্য আড়ৎদারি সমিতির সংবাদ সম্মেলন

 ইমদাদুল হক,পাইকগাছা প্রতিনিধিঃ সমকালনিউজ২৪

পাইকগাছায় মৎস্য আড়ৎদারি সমিতি নিয়ে বিভ্রান্তি মূলক নিউজ প্রকাশিত হওয়ায় মৎস্য আড়ৎদারি সমবায় সমিতি লিঃ উক্ত প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে।

মঙ্গলবার(৯জুলাই) সকাল ১১ টায় মৎস্য আড়ৎদারি সমবায় সমিতির লিঃ এর কার্যলয়ে সংবাদ সম্মেলন সমিতির সভাপতি ও সম্পাদক লিখিত বক্তব্য বলেন, গত ইং- ২০০০ সাল থেকে বাতিখালি মৌজায় শ্রী দুলাল চন্দ্র গংদের নিকট হইতে পাইকগাছা মৎস্য আড়ৎদারি সমবায় সমিতি লিঃ ও ব্যাক্তি মালিকানায় ১২৩০-১২৩১ নং দলিল মুলে জমি ক্রয় করা হয়েছে। ২০০৫ সালে অত্র জমিতে পাকা মার্কেট নির্মাণ পূর্বক সুনামের সহিত ব্যবসা পরিচালনা করে আসছি। সম্প্রতি আমাদের সুনাম ও সুখ্যাতির জন্য পাইকগাছা উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা ও প্রশাসনের উদ্যোগে একটি মডেল মৎস্য আড়ৎ তৈরির জন্য সাসটেইনেবল কোস্টাল এন্ড মেরিন ফিসারিজ প্রজেক্টের আওতায় মৎস্য অধিদপ্তর কর্তৃক ৩ কোটি ৭৩ লক্ষ টাকা বরাদ্দ দিয়েছেন। যা টেন্ডার হলে কাজ শুরু হবে।

তাহারা আরো বলেন, পাইকগাছায় একটি মডেল মৎস্য আড়ৎ নির্মাণ হলে ব্যবসায়ী তথা পাইকগাছা উন্নয়নের ক্ষেত্রে বিশেষ ভূমিকা রাখবে। এমতাবস্থায় মৎস্য আড়ৎদারি মার্কেট নিয়ে কতিপয় সাংবাদিক বিভিন্ন পত্র পত্রিকায় বিভ্রান্তিমুলক খবর প্রচার করায় আমাদের মার্কেটের সুনাম ও সুখ্যাতি সহ ব্যবসায় বিরুপ প্রভাব পড়ার সম্ভাবনা রয়েছে। এ কারণে আমরা সংবাদ সম্মেলনের মাধ্যমে উক্ত বিষয়টি পত্র পত্রিকায় প্রকাশের মাধ্যমে সংশ্লিষ্ট কতৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করছি।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
খুলনা বিভাগের সর্বশেষ
খুলনা বিভাগের আলোচিত
ওপরে