২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
দলমত নির্বিশেষে আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে... যুবলীগ কর্মী জুয়েলকে হত্যার পর গাছে ঝুলিয়ে রাখে... নরসিংদী কারাগার থেকে পালানো ১ জঙ্গি সহ গ্রেফতার ১৮৪ সিলেট বিভাগে ২৮টি মামলা, ২০ হাজার মানুষ আসামী বরগুনায় নাশকতার মামলায় ৪০ জন গ্রেফতার

সংগীত পরিচালক আনোয়ার জাহান নান্টু আর নেই

  সমকালনিউজ২৪

দেশ বরেণ্য সংগীত পরিচালক বীর মুক্তিযোদ্ধা আনোয়ার জাহান নান্টু মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর।

রোববার দিবাগত রাত ৩টায় রাজধানীর বিআরবি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। সংবাদমাধ্যমকে নান্টুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তার ছেলে নাট্যপরিচালক সাগর জাহান।

বাবার মৃত্যুতে শোকাহত ছেলে সাগর জাহান বলেন, ‘আমার জীবনের সবকিছুর সঙ্গে মিশে আছে বাবা। তারা দুজনই আমার পৃথিবী, আমার বেঁচে থাকার অনুপ্রেরণা, আমার অস্তিত্ব। সবার কাছে আমি সবার কাছে দোয়া চাই আল্লাহ যেন আমার আব্বাকে ওপারে শান্তিতে রাখেন।’

তিনি আরও জানান, রোববার দিবাগত রাত ৩টায় বার্ধক্যজনিত কারণে বিআরবি হাসপাতোলে ইন্তেকাল করেছেন তার বাবা আনোয়ার জাহান নান্টু। সোমবার বাদ জোহর মগবাজার বড় মসজিদে নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

‘তুমি আমার মনের মাঝি আমার পরান পাখি’, ‘চোখের জলে আমি ভেসে চলেছি’-সহ অসংখ্য জনপ্রিয় গানের সংগীত পরিচালক আনোয়ার জাহান নান্টু।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে