১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সাংবাদিক জয়নাল এর মৃত্যুতে মিলাদ ও দোয়া  অনুষ্ঠিত বাজারে চাহিদার তুলনায় গরু বেশী শেষ সময়ে পশুর দাম কম দুর্গাপুরে ১০০ বল ক্রিকেট টুর্নামেন্টের উদ্ভোধন শাহরাস্থিতে এবারও শ্রেষ্ঠ ভূমি কর্মকর্তার সম্মাননা... ছাতকে ভূমিহীন-গৃহহীন ৬৮ পরিবার পেয়েছে প্রধানমন্ত্রীর...

সংগীত পরিচালক আনোয়ার জাহান নান্টু আর নেই

  সমকালনিউজ২৪

দেশ বরেণ্য সংগীত পরিচালক বীর মুক্তিযোদ্ধা আনোয়ার জাহান নান্টু মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর।

রোববার দিবাগত রাত ৩টায় রাজধানীর বিআরবি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। সংবাদমাধ্যমকে নান্টুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তার ছেলে নাট্যপরিচালক সাগর জাহান।

বাবার মৃত্যুতে শোকাহত ছেলে সাগর জাহান বলেন, ‘আমার জীবনের সবকিছুর সঙ্গে মিশে আছে বাবা। তারা দুজনই আমার পৃথিবী, আমার বেঁচে থাকার অনুপ্রেরণা, আমার অস্তিত্ব। সবার কাছে আমি সবার কাছে দোয়া চাই আল্লাহ যেন আমার আব্বাকে ওপারে শান্তিতে রাখেন।’

তিনি আরও জানান, রোববার দিবাগত রাত ৩টায় বার্ধক্যজনিত কারণে বিআরবি হাসপাতোলে ইন্তেকাল করেছেন তার বাবা আনোয়ার জাহান নান্টু। সোমবার বাদ জোহর মগবাজার বড় মসজিদে নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

‘তুমি আমার মনের মাঝি আমার পরান পাখি’, ‘চোখের জলে আমি ভেসে চলেছি’-সহ অসংখ্য জনপ্রিয় গানের সংগীত পরিচালক আনোয়ার জাহান নান্টু।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে