২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
চাঁদপুরে সদর উপজেলার নবাগত এসিল্যান্ড আল এমরান খাঁন দুর্গাপুরে বজ্রপাতে শিক্ষার্থী আহত অপরিচ্ছন্ন হাসপাতাল ধুয়েমুছে পরিষ্কার করলেন ছাত্রলীগ... শাহারাস্তি উপজেলার শ্রেষ্ঠ সম্মাননা ও পুরস্কারে ভূষিত... নির্ভুল জন্ম-মৃত্যু নিবন্ধন করব, শুদ্ধ তথ্যভাণ্ডার...

চাঁদপুরে নির্বাচনে আইনশৃঙ্খলা রক্ষায় চর অঞ্চলে কোস্টগার্ডের মহড়া শুরু

 কাজী নজরুল ইসলাম, চাঁদপুরঃ সমকালনিউজ২৪

চাঁদপুরে প্রথম ধাপে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে আইন শৃঙ্খলা বজায় রাখতে নদী পথে মহড়া শুরু করেছে কোস্টগার্ড।

মঙ্গলবার ৭ মে সকাল থেকে দুপুর পর্যন্ত চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মেঘনা নদীর তীরবর্তী কেন্দ্রসমূহে বাংলাদেশ কোস্টগার্ডের ২টি জাহাজ ও ৩টি উচ্চ গতিসম্পন্ন টহল বোটের মাধ্যমে সার্বক্ষণিক টহল অব্যাহত রয়েছে |

মতলব উত্তর উপজেলার বোরচর, বাহেরচর ও বাহাদুরপুরে ২০ সদস্য বিশিষ্ট ২টি কন্টিনজেন্ট মোতায়েন করা হয়েছে। এছাড়াও কন্টিনজেন্ট কর্তৃক চরাঞ্চলে মোটরসাইকেল যোগে সার্বক্ষণিক টহল কার্যক্রম পরিচালনা করছে কোস্টগার্ড।

চাঁদপুর কোস্টগার্ড স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট তকিউল এহসান জানান, উপজেলা নির্বাচনে মোবাইল ও স্ট্রাইকিং ফোর্স হিসেবে দায়িত্ব পালন করছে। নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী কোস্টগার্ড চাঁদপুর-২ আসনের মতলব উত্তর উপজেলার দায়িত্বে নিয়োজিত রয়েছে। আইনশৃঙ্খলা রক্ষা ও বেসামরিক প্রশাসনকে সহায়তার জন্য বাংলাদেশ কোস্টগার্ডের এ কার্যক্রম নির্বাচন পূর্ববর্তী নির্বাচনকালীন ও নির্বাচন পরবর্তী সময় পর্যন্ত অব্যাহত থাকবে।

মতলব উত্তর উপজেলার ৯৯টি ভোট কেন্দ্রে ২ লাখ ৭৭ হাজার ৮২৫ জন ভোটার এবং মতলব দক্ষিণে ৫৮ টি ভোট কেন্দ্রে ১ লাখ ৫৭ হাজার ২৬ জন ভোটার আগামীকাল উপজেলা পরিষদ নির্বাচনে তাদা ইভিএম-এ ভোট প্রদান করবে। প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে দুই উপজেলায় লড়ছেন মোট ১০ প্রার্থী।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চাঁদপুর বিভাগের সর্বশেষ
চাঁদপুর বিভাগের আলোচিত
ওপরে