১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সাংবাদিক জয়নাল এর মৃত্যুতে মিলাদ ও দোয়া  অনুষ্ঠিত বাজারে চাহিদার তুলনায় গরু বেশী শেষ সময়ে পশুর দাম কম দুর্গাপুরে ১০০ বল ক্রিকেট টুর্নামেন্টের উদ্ভোধন শাহরাস্থিতে এবারও শ্রেষ্ঠ ভূমি কর্মকর্তার সম্মাননা... ছাতকে ভূমিহীন-গৃহহীন ৬৮ পরিবার পেয়েছে প্রধানমন্ত্রীর...

বরগুনা জেলা পুলিশ কর্তৃক এসপি’ কাপ ফুটবল টুর্নামেন্ট-২০২৩ এর শুভ উদ্বোধন

 সোহরাব বরগুনা সংবাদদাতাঃ সমকালনিউজ২৪

বরগুনা জেলা পুলিশ কর্তৃক আয়োজিত ‘এসপি’ কাপ ফুটবল টুর্নামেন্ট-২০২৩ এর শুভ উদ্বোধন ঘোষণা করেন পুলিশ সুপার জনাব মোঃ আবদুস ছালাম।

বিকেল সাড়ে তিনটায় বরগুনা জেলা পুলিশ লাইন্স মাঠে বরগুনা জেলা পুলিশ কর্তৃক আয়োজিত ‘এসপি’ কাপ ফুটবল টুর্নামেন্ট-২০২৩ এর শুভ উদ্বোধন করেন তিনি ।

এ সময় অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরগুনা পুলিশ সুপার জনাব মোঃ আবদুস ছালাম। উদ্বোধনী শেষে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন মানুষ চায় সকল একঘেয়েমি দূর করে জীবনকে আনন্দে ভরিয়ে তুলতে। খেলাধুলা এক্ষেত্রে উৎকৃষ্ট নিয়ামক হিসেবে কাজ করে। সুস্থ দেহে বাস করে সুস্থ মন। আর দেহকে সুস্থ ও সুঠামরূপে গড়ে তোলার জন্য খেলাধুলার বিকল্প নেই। খেলাধুলা থেকে নির্মল বিনোদন লাভ করা যায় । এর ফলে মানুষ বলবান ও উদ্যমী হয় এবং যেকোনো কাজে অংশগ্রহণ করার জন্য অফুরন্ত প্রেরণা খুঁজে পায় । এ সময় তিনি উপস্থিত ফুটবল টিমের খেলোয়াড়দের সাথে কথা বলেন এবং টুর্নামেন্ট সফলভাবে সম্পন্ন করার জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

উদ্বোধনী দিনে বরগুনা সদর সার্কেল বনাম পাথরঘাটা সার্কেল এর মধ্যকার খেলা অনুষ্ঠিত হয়। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোহাম্মদ মোজাম্মেল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন, ও অর্থ), বরগুনা জেলা। উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জনাব মোঃ জহুরুল ইসলাম হাওলাদার, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্), বরগুনা। জনাব মোঃ আবদুল হালিম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), বরগুনা। জনাব মোঃ আবু ছালেহ, অতিরিক্ত পুলিশ সুপার (পাথরঘাটা সার্কেল), বরগুনাসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের পুলিশ কর্মকর্তাবৃন্দ। তাছাড়া বিভিন্ন দলের ক্যাপ্টেনসহ ক্রীড়ানুরাগী ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। উক্ত ফুটবল ম্যাচে বরগুনা সদর সার্কেল কাছে ট্রাইবেকারে পরাজিত হয় পাথরঘাটা সার্কেল।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
ওপরে