১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
পুলিশের ধাওয়ায় ছত্রভঙ্গ চাকরির বয়সসীমা ৩৫ প্রত্যাশীরা,... এমভি আবদুল্লাহ এখন বাংলাদেশের জলসীমানায় র‍্যার ও ডিবির অভিযানে ডলার জালাল বরিশালে গ্রেপ্তার চাঁদপুরে পুলিশের অভিযানে ৫ কেজি সহ ২ মাদক ব্যবসায়ী আটক উপজেলা পরিষদ নির্বাচন দুর্গাপুরে ৬ প্রার্থীর জামানত...

চাঁদপুরে মায়ের গলা কেটে হত্যাকারী পাষণ্ড ছেলে গ্রেফতার

 কাজী নজরুল ইসলাম চাঁদপুর থেকেঃ সমকালনিউজ২৪

চাঁদপুরের ফরিদগঞ্জে বিয়ে না করানো মা রানু বেগম(৬০) কে গলা কেটে হত্যার দায়ে পাষণ্ড ছেলে রাসেল খান ( ২৭ ) কে গ্রেফতার করেছে পুলিশ।

গেলো শুক্রবার বিকেলে জেলার ফরিদগঞ্জ উপজেলার ৮ নং পাইকপাড়া ইউনিয়নের ইছাপুর গ্রামের খান বাড়িতে এই নৃশংস ঘটনাটি ঘটে। ওই দিনেই বাবা আতর খানের মামলায় ছেলে রাসেল খান (২৭) কে গ্রেফতার করতে সক্ষম হয়েছে ফরিদগঞ্জ থানা পুলিশ।

শনিবার ২৭ এপ্রিল বিকালে জেলার অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় এক প্রেস ব্রিফিংয়ে জানান, ঘটনার পর রাসেল পালিয়ে গেলেও ফরিদগঞ্জ থানা পুলিশেের অভিযানে রাতেই তাকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে চাঁদপুর বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

অতিরিক্ত পুলিশ সুপার প্রেস গিফিংয়ে আরো জানান, রাসেল দীর্ঘদিন ধরে বিয়ে করার জন্য পরিবারের কাছে দাবি করে আসছিলো। কিন্তু ছেলে বেকার হয় তার কথায় কেউ কর্ণপাত করেনি। এতে ছেলে ক্ষিপ্ত হয়ে ঘরের মধ্যে মাকে ঘুমন্ত অবস্থায় কাঁচি দিয়ে গলা কেটে হত্যা করে।

পরে রাসেল নিজেই তার বাবাকে খুনের ঘটনাটি মুঠোফোনে জানিয়ে পালিয়ে যায় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ থানা অফিসার ইনচার্জ ( ওসি ) সাইদুল ইসলাম সহ থানার অন্যান্য পুলিশ অফিসার বৃন্দ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চাঁদপুর বিভাগের সর্বশেষ
চাঁদপুর বিভাগের আলোচিত
ওপরে