২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ডাকাতিয়া নদী থেকে বালু উত্তোলন ব্যবসায়ীকে ১ লাখ টাকা... সাপাহারে রহমতের বৃষ্টি কামনায় ইস্তিসকার নামাজ আদায় ছড়ার পানিই ভরসা পাহাড়ি জনগোষ্ঠীর বরগুনায় হাজারের ওপর ডায়রিয়া আক্রান্ত, জায়গা নেই... বকশীগঞ্জে তীব্র তাপদাহে জনজীবনে হাঁসফাঁস, ভোগান্তি...

দুর্গাপুরে অটোচালক হ’ত্যা মা’মলার আসামী গ্রে:ফতার

 দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি সমকালনিউজ২৪

নেত্রকোনার দুর্গাপুরে বিলাশপুর গ্রামের অটোচালক সাইদুল ইসলাম (২৭) কে গত ২সেপ্টেম্বর হ’ত্যা করে অটো ছিনিয়ে নিয়ে যাওয়ার ঘটনায় মঙ্গলবার বিকেলে ৩ জনকে গ্রে’ফতার করেছে দুর্গাপুর থানা পুলিশ।

পুলিশ সুত্রে জানা যায়, গত ০২ সেপ্টেম্বর উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের বিলাশপুর গ্রামের অটো চালক সাইদুল ইসলাম অন্যান্য দিনের মতো ৩জন প্যাসেঞ্জার সহ ভাড়া নিয়ে দুর্গাপুর সদর ইউনিয়নের পাহাড়ী এলাকায় বেড়াতে যায়। ওই তিন জন সাইদুল কে নির্জন এলাকায় ৪০ ফুট উপরে এক পাহাড়ের চুড়ায় নিয়ে হাত পা বেঁধে নির্মমভাবে হ’ত্যা করে অটো নিয়ে পালিয়ে যায়।

এদিকে সাইদুল কে খো’জাখুজির পর না পেয়ে তার স্ত্রী দুর্গাপুর থানায় মা’মলা করলে ২দিন পর মিনকি ফা’ন্দা এলাকার মরাখলা পাহাড়ের পাশে হাত পা বাঁধা অ’র্ধগলিত অবস্থায় সাইদুলের লা’শ উ’দ্ধার করা হয়। এরই প্রেক্ষিতে অভিযান চালিয়ে বিভিন্ন এলাকা থেকে গাজীপুরের শাহীন ওরফে মোল্লা, শেরপুর জেলার সদর থানার পাকুরিয়া গ্রামের মানিক মিয়া এবং তাহাদের অন্যতম সহযোগী দুর্গাপুরের সেকুল ইসলাম কে গ্রে’ফতার করা হয়।

এ নিয়ে দুর্গাপুর থানার ওসি মো. মিজানুর রহমান বলেন, নেত্রকোণা পুলিশ সুপার স্যারের দিক নিদের্শনায় অন্যান্য অফিসার সহ এক ফোর্সের সমন্বয়ে অল্পসময়ের মধ্যে উক্ত মা’মলার ০৩জন আসামীকে গ্রে’ফতার ও চোরাই অটো উ’দ্ধার করা হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে