২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ডাকাতিয়া নদী থেকে বালু উত্তোলন ব্যবসায়ীকে ১ লাখ টাকা... সাপাহারে রহমতের বৃষ্টি কামনায় ইস্তিসকার নামাজ আদায় ছড়ার পানিই ভরসা পাহাড়ি জনগোষ্ঠীর বরগুনায় হাজারের ওপর ডায়রিয়া আক্রান্ত, জায়গা নেই... বকশীগঞ্জে তীব্র তাপদাহে জনজীবনে হাঁসফাঁস, ভোগান্তি...

দুর্গাপুরে ডেঙ্গু আ’ক্রাস্তে মৃ’ত্যু

 তোবারক হোসেন খোকন,দুর্গাপুর, সমকালনিউজ২৪

নেত্রকোনার দুর্গাপুর সদর ইউনিয়নের মধ্যমবাগান এলাকার প্রাইভেটকার চালক সেলিম (৩৬) ডেঙ্গু রোগে আ’ক্রান্ত হয়ে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মা’রা গেছেন।

পরিবার সুত্রে জানাগেছে, দীর্ঘদিন ধরে ঢাকার বসুন্ধরা এলাকায় একটি বেসরকারী সংস্থায় গাড়ী চালক হিসেবে কাজ করতো সেলিম। ঈদের কয়েকদিন আগে ঢাকাতে শরীরে জ্বর অনুভব হলে ঔষধ সেবন করে ৮ আগস্ট ঈদের ছুটিতে গ্রামের বাড়ী দুর্গাপুর চলে আসেন। এখানে আসার পর শরীরের অবস্থা খারাপ হতে থাকলে ঈদের দিন দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে ১৩ আগস্ট ময়মনসিংহের একটি বেসরকারী হাসপাতালে রক্ত পরীক্ষা করালে ডেঙ্গু সনাক্ত হয়। ওই দিনই ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা শুরু হয় সেলিমের।

সোমবার শরীরের অবস্থা অবনতি দেখা দিলে আইসিইউতে নিয়ে যাওয়া হয় এবং পরবর্তিতে চিকিৎসাধীন অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে মা’রা যায়। সেলিম মধ্যমবাগান এলাকার আব্দুর রাজ্জাকের কনিষ্ট পুত্র।

সোমবার রাতে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়। মৃ’ত্যুকালে স্ত্রী, ৩ সন্তান সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে