২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ডাকাতিয়া নদী থেকে বালু উত্তোলন ব্যবসায়ীকে ১ লাখ টাকা... সাপাহারে রহমতের বৃষ্টি কামনায় ইস্তিসকার নামাজ আদায় ছড়ার পানিই ভরসা পাহাড়ি জনগোষ্ঠীর বরগুনায় হাজারের ওপর ডায়রিয়া আক্রান্ত, জায়গা নেই... বকশীগঞ্জে তীব্র তাপদাহে জনজীবনে হাঁসফাঁস, ভোগান্তি...

বানারীপাড়ায় ইমাম সমিতির মানববন্ধন

  সমকালনিউজ২৪

মো. সুজন মোল্লা,বানারীপাড়া,বরিশাল থেকে ::

বরিশালের বানারীপাড়া উপজেলা ইমাম সমিতি মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণের কাজ অতি দ্রুত বাস্তবায়নের দাবীতে মানববন্ধন করেছেন।

বৃহস্পতিবার ৩ ডিসেম্বর সকাল ১০টায় সডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণের স্থানে (কেন্দ্রীয় ঈদগাহ সংলগ্ন) মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ সময় উপজেলা ইমাম সমিতির সভাপতি মাওলানা মোহাম্মদ নাসির উদ্দিন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ এনামুল কবির বক্তৃতায় বলেন, দেশের প্রায় উপজেলায় ইতোমধ্যেই মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ হলেও বানারীপাড়ায় এর কার্যক্রম বাস্তবায়িত হচ্ছেনা। অচিরেই প্রস্তাবিত স্থানে কাজ শুরু করার জন্য তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বরিশাল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি মো. শাহে আলম এবং উপজেলা প্রশাসনের প্রতি অনুরোধ জানান।

কাজ শুরু করা না হলে আরও কঠোর কর্মসূচি দিবেন বলেও তারা জানান।

মানববন্ধন শেষে ইমাম সমিতির পক্ষে সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত, কাজ শুরু করার দাবীতে একটি স্মারকলিপি উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন কুমার সাহার কাছে জমা দেন।

মানববন্ধনে উপজেলার সকল মসজিদের ইমাম মহোদয়রা উপস্থিত ছিলেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরিশাল বিভাগের সর্বশেষ
বরিশাল বিভাগের আলোচিত
ওপরে