২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
দলমত নির্বিশেষে আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে... যুবলীগ কর্মী জুয়েলকে হত্যার পর গাছে ঝুলিয়ে রাখে... নরসিংদী কারাগার থেকে পালানো ১ জঙ্গি সহ গ্রেফতার ১৮৪ সিলেট বিভাগে ২৮টি মামলা, ২০ হাজার মানুষ আসামী বরগুনায় নাশকতার মামলায় ৪০ জন গ্রেফতার

কোম্পানীগঞ্জে ৩ টি চোরাইকৃত মোটরসাইকেল সহ গ্রেফতার ৪ জন

 আবদুর রহিম,কোম্পানীগঞ্জঃ সমকালনিউজ২৪

নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে ৩টি চোরাইকৃত মোটর সাইকেল সহ আন্তঃজেলা মোটর সাইকেল চোর সিন্ডিকেটের সক্রিয় একাধিক চুরি মামলার ০৪ জন আসামীকে গ্রেফতার করেছে কোম্পানীগঞ্জ থানা পুলিশ।

বৃহস্পতিবার (২৩ মে) সন্ধ্যা ৭ টার সময় কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার ৮নং ওয়ার্ডস্থ আবির টাওয়ারের সামনে থেকে রকিবুল হক তামিম কে গ্রেফতার করা হয়। রকিবুল হক তামিম বসুরহাট পৌরসভা ৫ নং ওয়ার্ড খায়ের কমিশনারের বাড়ির মোমিনুল হকের ছেলে।

রকিবুল হক তামিমের দেওয়া তথ্যের ভিত্তিতে নোয়াখালী জেলার সুধারাম থানা এলাকা হইতে মেহেদী হাসান প্রঃ হৃদয় (২০) এবং রাজু (২৯) কে গ্রেফতার করা হয়।

এই সময় তাদের কাছ থেকে ০১টি চোরাইকৃত মোটরসাইকেল উদ্ধার করা হয়। আসামী মেহেদী হাসান প্রঃ হৃদয় ও নুরনবী প্রঃ রাজু দ্বয়কে জিজ্ঞাসাবাদে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে লক্ষীপুর জেলার রামগতি থানা এলাকা হইতে আরেকটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

তাদের কাছ থেকে সর্বমোট-০৩টি চোরাইকৃত মোটর সাইকেল উদ্ধার করা হয়। পুলিশের ভাষ্যমতে, আসামীদেরকে জিজ্ঞাসাবাদে তারা জানায় যে, তারা কোম্পানীগঞ্জ থানা এলাকা সহ পার্শ্ববর্তী জেলা ও থানা এলাকা হইতে মোটর সাইকেল চুরি করে পার্শ্ববর্তী থানায় ও জেলায় কম দামে বিক্রি করে বলে স্বীকার করে।

এতে প্রমাণ হয় , আসামীরা পেশাদার আন্তঃজেলার মোটর সাইকেল চোর চিন্ডিকের সক্রিয় সদস্য। উক্ত বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নোয়াখালী বিভাগের সর্বশেষ
নোয়াখালী বিভাগের আলোচিত
ওপরে