৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সিলেটে রাতে বৃষ্টি, দিনে অসহ্য গরম তীব্র তাপদাহে শেরপুরে খাবার পানি ও স্যালাইন বিতরণ করল... জয়পুরহাটে হত্যাা মামলায় ১৯ জনকে যাবজ্জীবন কারাদণ্ড পেছাল পরীমণির মাদক মামলার সাক্ষ্যগ্রহণের তারিখ জামায়াতের ৬১ নেতাকর্মী কারাগারে

পাঁচবিবিতে অপহৃত শিক্ষার্থী উদ্ধার, গ্রেফতার ১

 জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ সমকালনিউজ২৪


জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার মালঞ্চা গ্রামে অভিযান চালিয়ে অষ্টম শ্রেণির এক শিক্ষার্থীকে (১৩) উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। একই সঙ্গে নূর আলম হোসেন (২০) নামে অপহরণকারী একজনকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (২ এপ্রিল) বিকেলে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

গ্রেফতার নুর আলম জয়পুরহাট সদর উপজেলার বিষ্ণুপুর গ্রামের জহুরুল ইসলামের ছেলে। আর অপহরণের শিকার ওই শিক্ষার্থীর বাড়ি বিষ্ণুপুর গ্রামে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট এর চৌকস অপারেশনাল দল মঙ্গলবার বিকেলে অপহরণকারী মো. নুর আলম হোসেনকে গ্রেফতার করা হয় এবং ওই শিক্ষার্থীকে উদ্ধার করা হয়।

ঘটনা সূত্রে জানা গেছে, গত সোমবার (১ এপ্রিল) বিকেল ৫টার দিকে ওই শিক্ষার্থীকে জয়পুরহাট সদর থানাধীন সৈয়দ আলীর মোড় এলাকা থেকে অপহরণ করেন নুর আলম। পরে ভিকটিমের পরিবার অনেক খোঁজাখুঁজির পর কোথাও তাকে খুঁজে না পেয়ে বাবা খঞ্জনপুর এলাকায় র‌্যাবের টহল টিমকে দেখতে পেয়ে মেয়ে অপহরণের বিষয়ে অভিযোগ করেন।

অভিযোগের পর র‌্যাবের একটি অভিযানিক দল নুর আলমকে গ্রেফতার এবং ভিকটিমকে উদ্ধারের জন্য বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে মঙ্গলবার দুপুরে জয়পুরহাটের পাঁচবিবি থানাধীন মালঞ্চা এলাকা থেকে নুর আলমকে গ্রেফতার এবং ভিকটিমকে উদ্ধার করতে সক্ষম হয়।

পরে গ্রেফতারকৃতকে যথাযথ আইনি ব্যবস্থা নিতে জয়পুরহাট সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে